ঢাকা, শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১

আগামীকাল আমিরাতের বিপক্ষে ম্যাচের জন্য শক্তিশালী একাদশ ঘোষণা করলো বাংলাদেশ

খেলা ডেস্ক . ২৪আপডেট নিউজ
২০২২ সেপ্টেম্বর ২৪ ১১:৪৬:০৪
আগামীকাল আমিরাতের বিপক্ষে ম্যাচের জন্য শক্তিশালী একাদশ ঘোষণা করলো বাংলাদেশ

এই সিরিজটি আন্তর্জাতিক হলেও বাংলাদেশ এই দুই ম্যাচে চালাবে নানা ধরনের পরীক্ষা নিরিক্ষা। বিশেষ করে টপ অর্ডারে সাব্বির-মেহেদির ওপেনিং জুটি সহ চার নম্বরে লিটন দাসকে খেলিয়ে হতে পারে নানা পরীক্ষা।

ওপেনিংয়ে সাব্বির রহমানের সাথে থাকার সম্ভাবনা বেশি মেহেদী হাসান মিরাজের তবে এই জায়গায় মিরাজের পরিবর্তে রানে ফেরাতে দেখা যেতে পারে নাজমুল হোসেন শান্তকে। তিন নম্বর ব্যাটিং পজিশনে দেখা যেতে পারে আফিফ হোসেনকে।

চার নম্বরে লিটন এবং ৫ নম্বরে ব্যাটিং করবেন ইয়াসির আলী। অধিনায়ক নুরুল হাসান সোহান ৬ এবং মোসাদ্দেক হোসেন সৈকত ব্যাটিং করবেন ৭ নম্বরে। সাকিব না থাকায় বা-হাতে স্পিনার হিসেবে একাদশে এক প্রকার নিশ্চিত নাসুম আহমেদের।

একাদশে দেখা যাবে ৩ ফাস্ট বোলার যার মধ্যে মুস্তাফিজুর রহমান থাকা এক প্রকার নিশ্চিত। বাকি মোহাম্মদ সাইফুদ্দিন, তাসকিন আহমেদ এবং হাসান মাহমুদ এর মধ্যে যেকোনো দুইজন থাকবেন সেরা একাদশে।

আগামী কালকের ম্যাচের জন্য বাংলাদেশের সম্ভাব্য একাদশ : সাব্বির রহমান, মেহেদী হাসান মিরাজ / নাজমুল হোসেন শান্ত, আফিফ হোসেন, লিটন দাস, ইয়াসির আলী, নুরুল হাসান সোহান, মোসাদ্দেক হোসেন, নাসুম আহমেদ, মুস্তাফিজুর রহমান, সাইফুদ্দিন, তাসকিন আহমেদ/হাসান মাহমুদ।

আপনার জন্য বাছাই করা কিছু নিউজ

এ বিভাগের অন্যান্য সংবাদ



রে