ঢাকা, শনিবার, ৩ ডিসেম্বর ২০২২, ১৮ অগ্রহায়ণ ১৪২৯

ত্রিদেশীয় সিরিজ: প্রথম ম্যাচে পাকিস্তানের বিপক্ষে মাঠে নামছে বাংলাদেশ, দেখেনিন চূড়ান্ত সময় সূচি

২০২২ সেপ্টেম্বর ২৫ ১২:১০:০৫
ত্রিদেশীয় সিরিজ: প্রথম ম্যাচে পাকিস্তানের বিপক্ষে মাঠে নামছে বাংলাদেশ, দেখেনিন চূড়ান্ত সময় সূচি

অস্ট্রেলিয়া টি-২০ বিশ্বকাপের প্রস্তুতি হিসেবে নিউজিল্যান্ড ও পাকিস্তানের বিপক্ষে ত্রিদেশীয় সিরিজ খেলবে বাংলাদেশ। আসন্ন এই সিরিজের প্রথম ম্যাচে পাকিস্তানের বিপক্ষে মাঠে নামবে বাংলাদেশ। এই সিরিজকে সামনে রেখে চূড়ান্ত সময় সূচি ঘোষণা করেছে নিউজিল্যান্ড ক্রিকেট বোর্ড।

আসছে মাসের প্রথম সপ্তাহে শুরু হবে এই সিরিজটি। আগামী ৭ অক্টোবর বাংলাদেশ বনাম পাকিস্তানের মধ্যকার ম্যাচ দিয়ে শুরু হবে সিরিজটি। ম্যাচটি শুরু হবে বাংলাদেশ সময় রাত ৮টায়। এরপর এক দিন বিরতি দিয়ে আবারও ৯ অক্টোবর মাঠে নামবে বাংলাদেশ। ২য় ম্যাচে নিউজিল্যানন্ডের বিপক্ষে মাঠে নামবে বাংলাদেশ। ম্যাচটি শুরু হবে বাংলাদেশ সময় দুপুর ১২টায়। এরপর দুই দিন বিরতির পর আবারও মাঠে নামবে বাংলাদেশ। ১২ অক্টোবরের ম্যাচে বাংলাদেশের প্রতিপক্ষ আবারও সেই নিউজিল্যান্ড। ম্যাচটি শুরু হবে দুপুর ১২ টায়।

তারপরের দিন, অর্থাৎ ১৩ অক্টোবর পাকিস্তানের বিপক্ষে আবারও মাঠে নামবে বাংলাদেশ। এই ম্যাচটিও শুরু হবে সকাল ৮ টায়। রাউন্ড রবিন লিগ পদ্ধতিতে এই তিনটি দেশের মধ্যে খেলা হবে।

অর্থাৎ সবগুলো দল পরস্পরের বিপক্ষে দুটি করে ম্যাচ খেলবে। তারপর যে দুটি দল পয়েন্ট তালিকায় উপরে থাকবে, তারা ১৪ অক্টোবর ক্রাইস্টচার্চে অনুষ্ঠেয় ফাইনালে মোকাবেলা করবে। ফাইনালের মতো সিরিজের সবগুলো ম্যাচ অনুষ্ঠিত হবে ক্রাইস্টচার্চে।

পাঠকের মতামত:

খেলা এর সর্বশেষ খবর

খেলা - এর সব খবর



রে