ঢাকা, মঙ্গলবার, ১৯ মার্চ ২০২৪, ৫ চৈত্র ১৪৩০

বাংলাদেশের টি-২০ বিশ্বকাপ দলে আসতে পারে পরিবর্তন, দেখেনিন সুযোগ পাবেন যারা

খেলা ডেস্ক . ২৪আপডেট নিউজ
২০২২ সেপ্টেম্বর ২৬ ২১:৪০:৫৪
বাংলাদেশের টি-২০ বিশ্বকাপ দলে আসতে পারে পরিবর্তন, দেখেনিন সুযোগ পাবেন যারা

সাব্বিরের জায়গায় হয়তো সৌম্য সরকার একটা অপশন হতে পারেন। তাই কালকের ম্যাচে সৌম্য খেলতে পারেন। বিশ্ব কাপের আগে বাকি ম্যাচগুলো ভালো করলে মুল দলে সৌম্য জায়গা পেতেই পারেন।

শান্ত কে বিশ্ব কাপ দলে জায়গা দিয়েও টিম ম্যানেজমেন্ট যথেষ্ট সমালোচিত হয়েছে।তাদের ভাষ্য ছিলো শান্ত ইমপ্যাক্টফুল খেলোয়াড়। তো তাদের সেই ইমপ্যাক্ট খেলোয়াড় গতকাল একাদশেই জায়গা পাননি। এই জাগাটাও হয়তো তাদের নজরে থাকবে।

ঘোষিত বিশ্ব কাপ দলে আরও একটা সমস্যা হলো পেস বোলিং নিয়ে। হাসান মাহমুদ ইনজুরি থেকে ফিরলেও এখনো মাঠে নামতে পারেনি। তাছাড়া তাকে একটানা খুব বেশি ম্যাচও খেলতে দেখা যায় নি। সাইফুদ্দিনও তেমন ভালো ফর্মে নেই। গতকাল একাদশে থাকলেও তাকে নিয়ে রয়েছে সংশয়।

এক্ষেত্রে শরিফুল ইসলামের বিশ্ব কাপ দলে যায়গা পাওয়ার সম্ভাবনা খুবই বেশি। প্রথম টি-২০ তে তাকে যে সুযোগ দেয়া হয়েছিলো তা পুরোপুরি কাজে লাগিয়েছেন শরিফুল। ২১ রানে তুলে নিয়েছেন ৩ উইকেট।

তাই বিশ্ব কাপের যে দলটা ঘোষণা করা হয়েছে তাতে যে পরিবর্তন আসবে এটা অনেকটাই অনুমেয়। সামনে কয়েটা ম্যাচে দলে সৌম্য শরিফুল সুযোগ পাবেন।যদি ওই ম্যাচগুলোতে তারা ভালো করতে পারেন তাহলে বিশ্ব কাপে তারা যাচ্ছেন এটা বলাই যায়।

আপনার জন্য বাছাই করা কিছু নিউজ



রে