ঢাকা, মঙ্গলবার, ১৯ মার্চ ২০২৪, ৫ চৈত্র ১৪৩০

মোঃ রাজিব আলী:

সাব এডিটর

আবারও আম্পায়ারের সঙ্গে বিতর্ক, প্রতিবাদ করে গায়নার হিরো এখন সাকিব

খেলা ডেস্ক . ২৪আপডেট নিউজ
২০২২ সেপ্টেম্বর ২৬ ২২:১১:০০
আবারও আম্পায়ারের সঙ্গে বিতর্ক, প্রতিবাদ করে গায়নার হিরো এখন সাকিব

শুধু ওই দিনই নয় আবারও একই ইস্যুতে চটেছে সাকিব আল হাসান। ত্রিনবাগো নাইট রাইডার্স এর বিপক্ষে আবারো সমস্যা হয় বলের গ্রিপে। কায়রন পোলার্ডের বিপক্ষে উডেন স্মিথের করা বল গলো ওয়াইড হচ্ছিল। একটা দুইটা নয় পরপর পাঁচটি বল ওয়াইড দেন তিনি। এরপর সাকিব স্মিথকে জিজ্ঞাসা করেন সমস্যা কি? এরপর স্মিথ বলেন বল নাকি কাটছে না। অফ এর বল করলে বল বারবার লেগে ওয়াইড হয়ে যাচ্ছে। ওই দিনও হেটমায়ার আম্পায়ারকে বলেন বল পরিবর্তন করার জন্য।

এর জন্য শিমরন হেটমায়ার তর্কে বিতর্কে জড়ান আম্পায়ারদের সাথে। তাতেও রাজি হননি আম্পায়ার। ফলে আবারও আম্পায়ারের ওপর চটেছেন সাকিব। সাকিবের আগ্রাসী মেজাজ দেখে বল পরিবর্তন করতে বাধ্য হয় আম্পায়ার। গায়না অ্যামাজনের শেষ ম্যাচে বার্বাডোসের বিপক্ষে সাকিবের ফিফটিতে জয় পায় গায়না।

ম্যাচ শেষে অধিনায়ক শিমরন হেটমায়ার বলেন, ”সাকিব ভাগ্য পরিবর্তন করে দিয়েছে গায়নার। সাকিব গায়নার লাক। সাকিব ছাড়া গায়না খেলেছে ৬টি ম্যাচ যেখানে জয় এসেছে মাত্র একটিতে। পয়েন্ট টেবিলের সর্বনিম্নে থাকা দলটি কখনোই ভাবতে পারেনি কোয়ালিফায়ার কথা। কিন্তু পরের চারটি ম্যাচে সাকিব দলভুক্ত হওয়ায় চারটিতে জয় এসেছে গায়নার। পয়েন্ট টেবিলের দ্বিতীয় স্থান দখল করে কোয়ালিফায়ার খেলবে সাকিবের গায়না।

আপনার জন্য বাছাই করা কিছু নিউজ



রে