ঢাকা, শনিবার, ৩ ডিসেম্বর ২০২২, ১৮ অগ্রহায়ণ ১৪২৯

মেসিকে ছাড়াই জ্যামাইকার বিপক্ষে একাদশ ঘোষণা করলো আর্জেন্টিনা

২০২২ সেপ্টেম্বর ২৭ ১২:৩৯:০২
মেসিকে ছাড়াই জ্যামাইকার বিপক্ষে একাদশ ঘোষণা করলো আর্জেন্টিনা

কাতার বিশ্বকাপের আগে শেষ বারের মতো প্রীতি ম্যাচে মাঠে নামছে আর্জেন্টিনা। বাংলাদেশ সময় আগামীকাল সকাল ৬টায় জ্যামাইকার বিপক্ষে লড়বে আলবেসিলেস্তেরা।

জ্যামাইকার বিপক্ষে এই ম্যাচে নিজেদের শক্তিমত্তার পরীক্ষা চালাতে চান আর্জেন্টাইন বস লিওনেল স্কালোনি। যে কারণে এই ম্যাচে মূল একাদশের বেশ কিছু গুরুত্বপূর্ণ তারকাকে বিশ্ৰাম দিতে পারেন এই মাস্টারমাইন্ড।

আর্জেন্টাইন ক্রীড়া মাধ্যম টিওয়াইসি স্পোর্টসের সাংবাদিক গাস্টন ইদুলের মতে, আগামীকালের ম্যাচে নাও থাকতে পারেন দলপতি লিওনেল মেসি। তার বদলে শুরুর একাদশে জায়গা পেতে পারেন জুলিয়ান আলভারেজ।

কাতার বিশ্বকাপের অন্যতম ফেভারিট দারুণ ফর্মে থাকা আর্জেন্টিনা। মেসির জোড়া গোল করার সবশেষ প্রীতি ম্যাচে হন্ডুরাসকে ৩-০ গোলে হারিয়েছে আলবিসেলেস্তারা।

নিউইয়র্কের রেড বুল অ্যারেনায় জ্যামাইকার বিপক্ষেও বড় জয়ের জন্য মাঠে নামবে মেসির দল। আর্জেন্টাইন একাদশে আসতে পারে পরিবর্তন। গত ম্যাচে বিশ্রাম দেয়া আনহেল ডি মারিয়া ও ক্রিস্টিয়ান রোমেরো ফিরতে পারেন একাদশে।

সেই সাথে হন্ডুরাস ম্যাচে বদলি হেসেবে নেমে ভালো করা এনজো ফার্নান্দেজ এই ম্যাচে প্রথম একাদশে নামার সুযোগ পেতে পারেন।

এছাড়া ডি পল এবং প্যারেডেসও থাকতে পারেন একাদশের বাইরে। মূল একাদশে শুরু থেকেই থাকতে পারেন ইংলিশ প্রিমিয়ার লিগ মাতানো আলেক্সিস ম্যাক এলিস্টারও।

পাঠকের মতামত:

খেলা এর সর্বশেষ খবর

খেলা - এর সব খবর



রে