ঢাকা, মঙ্গলবার, ১৯ মার্চ ২০২৪, ৫ চৈত্র ১৪৩০

যে ভাবে এখনও অস্ট্রেলিয়া টি-২০ বিশ্বকাপ খেলতে পারে বুমরাহ

খেলা ডেস্ক . ২৪আপডেট নিউজ
২০২২ অক্টোবর ০১ ১০:৫৬:২৬
যে ভাবে এখনও অস্ট্রেলিয়া টি-২০ বিশ্বকাপ খেলতে পারে বুমরাহ

দক্ষিণ আফ্রিকার বিপক্ষে চলমান টি-টোয়েন্টি সিরিজ শুরুর আগে গত মঙ্গলবার অনুশীলনের সময় পিঠে ব্যথা অনুভব করেন বুমরাহ। ফলে পরদিন তিনি প্রথম ম্যাচে খেলতে পারেননি। ওই দিন স্ক্যান করাতে বেঙ্গালুরুতে ভারতের জাতীয় ক্রিকেট একাডেমিতে যান তিনি।

পিঠের চোটের কারণেই এর আগে এশিয়া কাপে খেলতে পারেননি বুমরাহ। ঘরের মাঠে অস্ট্রেলিয়ার বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজ দিয়ে ফিরে দুটি ম্যাচ খেলেন তিনি। তবে ছিটকে যান দক্ষিণ আফ্রিকা সিরিজ থেকে।

কলকাতার ডিজিটাল চ্যানেল এক্সট্রা টাইমকে শুক্রবার গাঙ্গুলি বলেন, এখনও তিনি বিশ্বকাপে বুমরাহকে পাওয়ার আশায় আছেন।

“বুমরাহ এখনও বিশ্বকাপ থেকে ছিটকে যায়নি। আগামী দুই-তিন দিনের মধ্যে একটি চূড়ান্ত নেওয়া হবে।”

বিসিসিআই সংবাদ বিজ্ঞপ্তিতে বুমরাহর পিঠের চোটের কথা জানানোর পর গাঙ্গুলির এই মন্তব্য এলো। ২৮ বছর বয়সী পেসারের চোট নিয়ে নতুন করে আর কিছু জানায়নি ভারতীয় ক্রিকেট বোর্ড। তবে এক কর্মকর্তা দেশটির সংবাদ সংস্থা পিটিআইকে জানান, স্ট্রেস ফ্র্যাকচারে ভুগছেন বুমরাহ। ফলে কয়েক মাস মাঠের বাইরে থাকতে হতে পারে তাকে।

ক্রিকেট ওয়েবসাইট ইএসপিএনক্রিকইনফো জানিয়েছে, বিসিসিআইয়ের নিয়োগ করা স্বাধীন কনসালটেন্টরা বৃহস্পতিবারের স্ক্যানের রিপোর্টের ভিত্তিতে বোর্ডের চিকিৎসকদলের সঙ্গে আলোচনা করে পরবর্তী পদক্ষেপ ঠিক করবেন।

খুব বেশি সময় নেই বুমরাহর হাতে। আগামী ৬ অক্টোবর টি-টোয়েন্টি বিশ্বকাপের জন্য দেশ ছাড়বে ভারত দল। ১৩ অক্টোবর পর্যন্ত তারা থাকবে পার্থে। এরপর যাবে ব্রিজবেনে, যেখানে অস্ট্রেলিয়া ও নিউ জিল্যান্ডের বিপক্ষে খেলবে দুটি প্রস্তুতি ম্যাচ। মেলবোর্নে পাকিস্তানের বিপক্ষে ম্যাচ দিয়ে শুরু হবে রোহিত শর্মা-বিরাট কোহলিদের বিশ্বকাপ অভিযান

আপনার জন্য বাছাই করা কিছু নিউজ



রে