ঢাকা, মঙ্গলবার, ১৯ মার্চ ২০২৪, ৫ চৈত্র ১৪৩০

নেইমারকে নিয়ে চারেদিকে চলছে সমালোচনা ঝড়

খেলা ডেস্ক . ২৪আপডেট নিউজ
২০২২ অক্টোবর ০১ ১৯:৫৮:৩৩
নেইমারকে নিয়ে চারেদিকে চলছে সমালোচনা ঝড়

এর কটিতে শিশুদের জন্য তার দাতব্য প্রতিষ্ঠান পরিদর্শন করায় প্রেসিডেন্ট বলসোনারোকে ধন্যবাদ জানিয়েছেন পিএসজি তারকা। আর সেই ভিডিও বলসোনারো ব্যবহার করছেন তার নির্বাচনি প্রচারণায়।

৩০ বছর বয়সি ব্রাজিলীয় স্ট্রাইকার নেইমার ইনস্টাগ্রামে লিখেছেন— ‘হ্যালো, প্রেসিডেন্ট বলসোনারো… আমার প্রতিষ্ঠান পরিদর্শনের জন্য আপনাকে ধন্যবাদ। আমি থাকতে পারলে ভালো হতো। কিন্তু দুর্ভাগ্যজনকভাবে আমি এখন অনেক দূরে। আশা করি, শিশুদের দাতব্য প্রতিষ্ঠান দেখে আপনার ভালো লেগেছে।’

বর্তমানে ফ্রান্সে অবস্থান করছেন নেইমার। সেখান থেকে বলসোনারোর প্রতি সমর্থনে একটি টিকটক ভিডিও তৈরি করেছেন।

ভিডিওতে দেখা যায়, বলসোনারোর নির্বাচনি প্রচারণায় ব্যবহার হওয়া গানে ঠোঁট মেলাচ্ছেন নেইমার। গানটি এ রকম— ‘ভোট, ভোট, নিশ্চিত করতে ২২ চাপুন, এটিই বলসোনারোর নম্বর’। নেইমারের টিকটক ভিডিওটিও নিজের টুইটার অ্যাকাউন্ট থেকে শেয়ার দিয়েছেন বলসোনারো।

রোববার ব্রাজিলে প্রেসিডেন্ট নির্বাচনে প্রথম দফা ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে। এতে প্রতিদ্বন্দ্বিতা করছেন বর্তমান প্রেসিডেন্ট জইর বলসোনারো ও সাবেক প্রেসিডেন্ট লুইজ ইনাসিও লুলা ডা সিলভা।

একাধিক জরিপ বলছে, বলসোনারোর চেয়ে এগিয়ে আছেন লুলা। ২০২০ সালে ব্রাজিলে করোনায় ব্যাপক সংক্রমণ ও অসংখ্য প্রাণহানির সময় উল্টোপাল্টা মন্তব্য এবং কাণ্ডে ব্যাপকভাবে সমালোচিত হন বলসোনারো। বিতর্কিত হয়ে এতে তার জনপ্রিয়তায় ভাটা পড়ে। তবে জরিপে উঠে আসা জনমতের উল্টো মতই দিয়েছেন নেইমার।

আপনার জন্য বাছাই করা কিছু নিউজ



রে