ঢাকা, শনিবার, ৩ ডিসেম্বর ২০২২, ১৮ অগ্রহায়ণ ১৪২৯

হার্দিক পান্ডিয়াকে নিয়ে অবিশ্বাস্য মন্তব্য করলেন ওয়াটসন

২০২২ অক্টোবর ০২ ১৯:৫০:৩০
হার্দিক পান্ডিয়াকে নিয়ে অবিশ্বাস্য মন্তব্য করলেন ওয়াটসন

ব্যাটে-বলে ক্যারিয়ারের সেরা ফর্মে আছেন হার্দিক পান্ডিয়া। যেখানেই সুযোগ পাচ্ছেন পারফর্ম করে নিজের সামর্থ্য জানান দিচ্ছেন তিনি। এই মুহূর্তে বেন স্টোকসের চেয়ে হার্দিককে এগিয়ে রাখছেন অস্ট্রেলিয়ার কিংবদন্তি অলরাউন্ডার শেন ওয়াটসন।

বর্তমান সময়ের অনেক পেস বোলিং অলরাউন্ডারকেই ওয়াটসনের সঙ্গে তুলনা করা হয়। ক্যারিয়ারের সেরা সময়ে তার ধারেকাছেও ছিলেন না কেউ। ওয়াটসন অস্ট্রেলিয়ার হয়ে ২০৭টি আন্তর্জাতিক ম্যাচ খেলেছেন ২৯১ উইকেটের পাশাপাশি রান করেছেন ১০ হাজার ৯৫০।

ব্যাটে-বলে সমান পারদর্শী এই অলরাউন্ডারকে আধুনিক ক্রিকেটের অন্যতম সেরা অলরাউন্ডার হিসেবে ধরা হয়। সেই ওয়াটসনই এবার পছন্দের অলরাউন্ডার হিসেবে হার্দিককে বেঁছে নিয়েছেন। তিনি মনে করেন হার্দিক যেভাবে ম্যাচে প্রভাব রাখেন সেটাই তাকে অন্যদের চেয়ে আলাদা করে রেখেছে।

ওয়াটসন বলেন, 'হার্দিক অবশ্যই এই মুহূর্তে সেরা ছন্দে রয়েছে। তার খেলা দেখা চোখের প্রশান্তি। পেস বোলিং অলরাউন্ডারদের দেখতে আমার ভালো লাগে যারা মাঠে এসেই মারতে শুরু করে। আপনি জানেন, তারা কি প্রভাব ফেলতে পারে এবং ব্যাট বা বল হাতে খেলার যেকোনো মুহূর্তে তারা ম্যাচ প্রতিপক্ষের কাছ থেকে ম্যাচ বের করে নিয়ে আসতে পারে।'

ওয়াটসন মনে করেন পেস বোলিং অলরাউন্ডার হিসেবে হার্দিকের ধারে কাছেও নেই কেউ। বিশেষ করে শেষের দিকে হার্দিকের মারকুটে ব্যাটিং আর আঁটসাঁট বোলিংয়ের কম্বিনেশন যেকোনো ক্রিকেটারের মধ্যে পাওয়া বিরল ব্যাপার। তাই স্টোকসের চেয়ে তাকে এগিয়ে রাখছেন ওয়াটসন।

তিনি বলেন, 'হার্দিক এখন যেভাবে খেলতে এটা দেখতে পারা সত্যিই আনন্দদায়ক ব্যাপার এবং টি-টোয়েন্টি ক্রিকেটের ক্ষেত্রে হার্দিক বর্তমানে বেন স্টোকসের উপরে রয়েছে, বিশেষ করে হার্দিক যেভাবে ব্যাটিং করে, শেষের দিকে ব্যাটিংয়ে যেভাবে নিজেকে পরিবর্তন করে, যেভাবে বোলিং করে এ কারণে। এই মুহূর্তে হার্দিকের ধারেকাছে নেই কেউ।'

পাঠকের মতামত:

খেলা এর সর্বশেষ খবর

খেলা - এর সব খবর



রে