ঢাকা, শনিবার, ৩ ডিসেম্বর ২০২২, ১৮ অগ্রহায়ণ ১৪২৯

টি-টোয়েন্টি বিশ্বকাপে প্রথম রাউন্ডে বাদ পড়বে পাকিস্তান : শোয়েব আক্তার

২০২২ অক্টোবর ০৩ ১৭:০৩:০২
টি-টোয়েন্টি বিশ্বকাপে প্রথম রাউন্ডে বাদ পড়বে পাকিস্তান : শোয়েব আক্তার

ঘরের মাঠে ইংল্যান্ডের কাছে টি-টোয়েন্টি সিরিজ হারের কারণে শোয়েব আক্তারের সমালোচনার মুখে পড়েছে পাকিস্তান জাতীয় ক্রিকেট দল। আসন্ন টি-টোয়েন্টি বিশ্বকাপে প্রথম রাউন্ড থেকে এই পাকিস্তান বাদ পড়বে বলে জানিয়েছেন পাকিস্তানের এই কিংবদন্তি।

নিজের ইউটিউব চ্যানেলে তিনি বলেছেন, ‘আমার ভয় হচ্ছে পাকিস্তান দল বিশ্বকাপের প্রথম রাউন্ডেই হয়তো বাদ পড়বে।’

পাকিস্তানের মিডল অর্ডার ব্যাটিং নিয়েই মূলত উদ্বেগ শোয়েবের। তার কথা, “পাকিস্তানের মিডল অর্ডার মোটেই ভালো নয়। যদি ওপেনাররা পারফর্ম না করেন, তবে মিডল অর্ডার চাপে পড়ে যায়। বিশ্বকাপ জিততে চাইলে আপনি এই দল নিয়ে যেতে পারেন না। এটা খুবই দুঃখজনক।”

বিশ্বকাপের দল ঘোষণায় নির্বাচক মোহাম্মদ ওয়াসিম ও কোচ সাকলাইন মুশতাককে নিয়ে সমালোচনা করেছেন শোয়েব, “সমস্যা ছিল মিডল অর্ডার নিয়ে কিন্তু নির্বাচকরা সেই জায়গায় নজর দেয়নি। সেখানে কোনও পরিবর্তন আনেনি।’ ওয়াসিমকে নিয়ে তিনি বলেন, ‘যখন প্রধান নির্বাচক গড়পড়তার হয়, তখন তো সিদ্ধান্তও তেমনই গড়পড়তার হয়।”

এরপর সাকলাইনকে ধুয়ে দিলেন তিনি, ‘সাকলাইন শেষ ক্রিকেট খেলেছিল ২০০২ সালে। আমি এটা বলতে চাই না কারণ সে আমার বন্ধু। কিন্তু আমি মনে করি না টি-টোয়েন্টি ক্রিকেট নিয়ে তার কোনও ধারণা আছে। আমার মনে হয় না এখানে তার দক্ষতা আছে।”

পাঠকের মতামত:

খেলা এর সর্বশেষ খবর

খেলা - এর সব খবর



রে