ঢাকা, বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১

ভারতীয় দলের জন্য বড় ধাক্কা

খেলা ডেস্ক . ২৪আপডেট নিউজ
২০২২ অক্টোবর ০৩ ২১:৫০:৩২
ভারতীয় দলের জন্য বড় ধাক্কা

আজ অর্থাৎ ৩রা অক্টোবর, ভারতীয় ক্রিকেট বোর্ডের সূত্র থেকে প্রাপ্ত তথ্য অনুসারে, বিরাট কোহলি ভারত বনাম দক্ষিণ আফ্রিকা (IND vs SA) তৃতীয় টি-টোয়েন্টি ম্যাচ থেকে বাদ পড়েছেন। বিসিসিআইয়ের একটি সূত্র জানিয়েছে, “ব্যাক টু ব্যাক ম্যাচ। আপনার কাজের চাপ সম্পর্কে আপনাকে সতর্ক থাকতে হবে। এই মাসের শেষের দিকে টি-টোয়েন্টি বিশ্বকাপ শুরু হওয়ার সাথে সাথে আমরা বিরাটকে মানসিক এবং শারীরিকভাবে সতেজ রাখতে চাই। তিনি এশিয়া কাপের পর থেকে টি-টোয়েন্টি আন্তর্জাতিকে ভারতের হয়ে নিয়মিত খেলেছেন এবং সিরিজ ইতিমধ্যেই জিতেছে, তাই তাকে বিশ্রাম দেওয়া এবং তার জায়গায় অন্য কাউকে সুযোগ দেওয়া ভাল।”

উল্লেখযোগ্যভাবে, গুয়াহাটিতে খেলা দ্বিতীয় টি-টোয়েন্টি ম্যাচে মাত্র ১ রানে নিজের ফিফটি বিসর্জন দিয়েছিলেন বিরাট কোহলি। এই ম্যাচে, কোহলি ৪৯ রানে অপরাজিত ছিলেন, যখন তার অর্ধশতক পূর্ণ করার সুযোগ ছিল। ইনিংসের শেষ ওভারে ভারতীয়রা ৪৯ রানে ব্যাট করছিল। একই সময়ে, কাগিসো রাবাদা ২০ তম ওভারে দক্ষিণ আফ্রিকার পক্ষে বোলিং করছিলেন, টিম ইন্ডিয়ার অভিজ্ঞ উইকেট-রক্ষক ব্যাটসম্যান দিনেশ কার্তিক স্ট্রাইকে ছিলেন।

এমন পরিস্থিতিতে প্রথম ৪ বলে ১১ রান নেন কার্তিক। সেই সঙ্গে তার মনে এটাও চলছিল যে বিরাট কোহলি তার হাফ সেঞ্চুরি থেকে মাত্র ১ রান দূরে। এমন পরিস্থিতিতে চতুর্থ বলে দুর্দান্ত ছক্কায় বিরাটের কাছে এসে স্ট্রাইক রোটেট করতে বলেন ডিকে। কিন্তু বিরাট, কোনো স্বার্থপরতা ছাড়াই, তার দেশকে তার অর্ধশতকের উপরে রেখেছিলেন এবং কার্তিকের কাছে একটি সিঙ্গেল নিতে অস্বীকার করেছিলেন এবং যতটা সম্ভব রান করার ইঙ্গিত করেছিলেন।

টি-২০ বিশ্বকাপের জন্য ভারতীয় দল

রোহিত শর্মা (C), কেএল রাহুল (VC), বিরাট কোহলি, সূর্যকুমার যাদব, দীপক হুডা, ঋষভ পন্থ (WK), দিনেশ কার্তিক (WK), হার্দিক পান্ডিয়া, আর অশ্বিন, ওয়াই চাহাল, অক্ষর প্যাটেল, জাসপ্রিত বুমরাহ, ভুবনেশ্বর কুমার হর্ষল প্যাটেল, আরশদীপ সিং

স্ট্যান্ডবাই প্লেয়ার – মোহাম্মদ শামি, শ্রেয়াস আইয়ার, রবি বিষ্ণোই, দীপক চাহার

আপনার জন্য বাছাই করা কিছু নিউজ

এ বিভাগের অন্যান্য সংবাদ



রে