ঢাকা, মঙ্গলবার, ৬ ডিসেম্বর ২০২২, ২২ অগ্রহায়ণ ১৪২৯

দেখেনিন বক্স অফিসে যত কোটি টাকা আয় করলো সইফ আলি খান ও হৃতিক রোশনের 'বিক্রম বেদা'

২০২২ অক্টোবর ০৪ ১০:০৮:২৩
দেখেনিন বক্স অফিসে যত কোটি টাকা আয় করলো সইফ আলি খান ও হৃতিক রোশনের 'বিক্রম বেদা'

বক্স অফিসে শুরুটা ভালো ভাবেই হয়েছিল। সপ্তাহান্তে নেহাত মন্দ ব্যবসা করেন 'বিক্রম বেদা'। তবে সোমবার ৪৫ শতাংশ হ্রাস পেল হৃতিক রোশন এবং সইফ আলি খান অভিনীত ছবির কালেকশন।

সোমবার মাত্র ৫.৫ কোটি টাকার ব্যবসা করেছে গায়ত্রী-পুষ্কর পরিচালিত অ্যাকশন-থ্রিলারটি। আপাতত তার মোট আয় ৪৩ কোটি। রবিবার পুষ্কর-গায়ত্রী পরিচালিত ছবিটির ভাঁড়ারে এসেছে ১৫ কোটি টাকা। সেই সুবাদেই সপ্তাহান্তে 'বিক্রম বেদা' আয় গিয়ে দাঁড়ায় ৩৮ কোটিতে। প্রথম দিন এই ছবি ১০ কোটির কিছু ব্যবসা করে। দ্বিতীয় দিন সেই অঙ্ক গিয়ে দাঁড়ায় ১২.৫১ কোটিতে।

মনি রত্নমের 'পন্নিইন সেলভান'-এর সঙ্গে মুক্তি পেয়েছে 'বিক্রম বেদা'। দশেরা এবং দীপাবলির ছুটিতে ছবিটির লক্ষ্মীলাভ হবে বলে আশা করছেন বাণিজ্য বিশেষজ্ঞরা।

বিক্রম-বেতালের গল্পকে ভিত্তি করে পুষ্কর-গায়ত্রী 'বিক্রম বেদা' তৈরি করেছেন। এই ছবিতে পুলিশের চরিত্রে অভিনয় করেছেন সইফ আলি খান ‘গ্যাংস্টার’ হৃতিক রোশন। তবে এই প্রথম নয়, অতীতেও একসঙ্গে কাজ করেছেন দুই তারকা। ২০০০ সালে 'না তুম জানো না হম' ছবিতে দেখা গিয়েছিল দুই তারকাকে।

২০১৭ সালে মুক্তিপ্রাপ্ত তামিল ছবি 'বিক্রম বেদা'র পুনর্নিমাণ এই ছবি। দক্ষিণী ছবিটিতে নামভূমিকায় অভিনয় করেছিলেন যথাক্রমে আর মাধবন এবং বিজয় সেতুপতি। দুই ছবিই পরিচালনা করেছেন গায়ত্রী এবং পুষ্কর।

পাঠকের মতামত:

বিনোদন এর সর্বশেষ খবর

বিনোদন - এর সব খবর



রে