ঢাকা, সোমবার, ৫ ডিসেম্বর ২০২২, ২১ অগ্রহায়ণ ১৪২৯

শেষ ম্যাচে দক্ষিণ আফ্রিকার বিপক্ষে ভারত একাদশে তিন পরিবর্তন

২০২২ অক্টোবর ০৪ ১৯:৫৬:৪৪
শেষ ম্যাচে দক্ষিণ আফ্রিকার বিপক্ষে ভারত একাদশে তিন পরিবর্তন

আগেই সিরিজের শিরোপা নিশ্চিত হওয়ায় শেষ ম্যাচে দুই তারকা ব্যাটার লোকেশ রাহুল ও বিরাট কোহলিকে বিশ্রাম দিলো ভারতীয় ক্রিকেট দল। এ দুজনকে ছাড়াই দক্ষিণ আফ্রিকাকে হোয়াইটওয়াশ করার মিশনে নেমেছেন রোহিত শর্মা, রিশাভ পান্ত, সূর্যকুমার যাদবরা।

অবশ্য দলে পরিবর্তন আছে আরও একটি। পিঠের ইনজুরির কারণে এই ম্যাচের একাদশ থেকে ছিটকে গেছেন বাঁহাতি পেসার আর্শদ্বীপ সিং। এ তিনজনের জায়গায় দলে সুযোগ পেয়েছেন শ্রেয়াস আইয়ার, মোহাম্মদ সিরাজ ও উমেশ যাদব। অর্থাৎ পেসার বাড়িয়ে একাদশ সাজিয়েছে ভারত।

ইন্দোরের হলকার ক্রিকেট স্টেডিয়ামে সিরিজের শেষ ম্যাচটিতে টস জিতে সফরকারীদের আগে ব্যাটিংয়ে পাঠিয়েছে ভারত। দক্ষিণ আফ্রিকার একাদশে পরিবর্তন এসেছে একটি। ডানহাতি গতিতারকা এনরিক নরকিয়াকে বিশ্রাম দেওয়া হয়েছে। তার জায়গায় এসেছেন ডোয়াইন প্রিটোরিয়াস।

ভারত একাদশ: রোহিত শর্মা (অধিনায়ক), রিশাভ পান্ত (উইকেটরক্ষক), শ্রেয়াস আইয়ার, সূর্যকুমার যাদব, দিনেশ কার্তিক, অক্ষর প্যাটেল, রবিচন্দ্রন অশ্বিন, হার্শাল প্যাটেল, দীপক চাহার, উমেশ যাদব ও মোহাম্মদ সিরাজ।

দক্ষিণ আফ্রিকা একাদশ: টেম্বা বাভুমা (অধিনায়ক), কুইন্টন ডি কক (উইকেটরক্ষক), রাইলি রুশো, এইডেন মারক্রাম, ডেভিড মিলার, ত্রিস্তান স্টাবস, ওয়েইন পারনেল, ডোয়াইন প্রিটোরিয়াস, কেশভ মহারাজ, কাগিসো রাবাদা ও লুঙ্গি এনগিডি।

পাঠকের মতামত:

খেলা এর সর্বশেষ খবর

খেলা - এর সব খবর



রে