ঢাকা, মঙ্গলবার, ৬ ডিসেম্বর ২০২২, ২২ অগ্রহায়ণ ১৪২৯

অবশেষে স্বস্তির জয় লিভারপুলের

২০২২ অক্টোবর ০৫ ১২:১৯:৫২
অবশেষে স্বস্তির জয় লিভারপুলের

এর আগে সব প্রতিযোগিতা মিলিয়ে সবশেষ চার ম্যাচে লিভারপুলের জয় ছিল মাত্র একটি। ধুঁকছিল ইংলিশ প্রিমিয়ার লিগেও। অবশেষে দাপুটে খেলে স্বস্তির জয় পেলো অলরেডরা।

লিগে নয় নম্বরে নেমে যাওয়া লিভারপুল চ্যাম্পিয়নস লিগে 'এ' গ্রুপের ম্যাচে মঙ্গলবার রাতে অ্যানফিল্ড রেঞ্জার্সকে হারিয়েছে ২-০ গোলে। তিন ম্যাচে দুই জয়ে গ্রুপে এখন তারা দুই নম্বরে। শীর্ষে নাপোলি।

এদিকে 'ডি' গ্রুপের ম্যাচে পয়েন্ট হারিয়েছে টটেনহ্যাম হটস্পার। ইংলিশ ক্লাবটি গোলশূন্য ড্র করেছে এইনট্রাখট ফ্রাঙ্কফুর্টের সঙ্গে। তিন ম্যাচে একটি করে জয় হার ড্রয়ে দুই নম্বরে টটেনহ্যাম। এই গ্রুপে শীর্ষে স্পোর্টিং লিসবন।

ঘরের মাঠ অ্যানফিল্ডে লিভারপুলের শুরুটা হয় দারুণ। দ্বিতীয় মিনিটেই প্রথম সুযোগ আসে অল রেডদের। তবে নুনেজের শট আটকে দেন রেঞ্জার্সের গোলরক্ষক ম্যাকগ্রেগর। যদিও গোলের জন্য বেশিক্ষণ অপেক্ষায় থাকতে হয়নি স্বাগতিকদের। সপ্তম মিনিটে দুর্দান্ত ফ্রি-কিকে জালে বল জড়ান আর্নল্ড।

প্রথমার্ধেই বেশ কয়েকটি সেভ করে দলকে বাঁচিয়ে রাখেন রেঞ্জার্স গোলরক্ষক। তবে দ্বিতীয়ার্ধের শুরুর দিকেই পেনাল্টি থেকে ব্যবধান দ্বিগুণ করেন মোহামেদ সালাহ। ৫৩ মিনিটে রেঞ্জার্সের বক্সে দিয়াস ফাউলের শিকার হলে পেনাল্টিটি পেয়েছিল লিভারপুল।

পুরো ম্যাচে রক্ষণ সামলাতে ব্যস্ত রেঞ্জার্স শেষদিকে দুটো ভালো সুযোগ পেয়েছিল। কিন্তু ৮৫ ও ৮৬তম মিনিটে সেই দুটি সহজ সুযোগ হাতছাড়া করে স্কটিশ ক্লাবটি।

পাঠকের মতামত:

খেলা এর সর্বশেষ খবর

খেলা - এর সব খবর



রে