ঢাকা, বৃহস্পতিবার, ২০ জুন ২০২৪, ৬ আষাঢ় ১৪৩১

ব্রেকিং নিউজ: নতুন করে ১৬ সদস্যের দল ঘোষণা করলো বিসিবি

খেলা ডেস্ক . ২৪আপডেট নিউজ
২০২২ অক্টোবর ০৫ ১৬:৩৪:৪৫
ব্রেকিং নিউজ: নতুন করে ১৬ সদস্যের দল ঘোষণা করলো বিসিবি

মূলত সংযুক্ত আরব আমিরাতে আফগানিস্তান ‘এ’ দলের বিপক্ষে চলতি মাসে সিরিজ খেলার কথা ছিল বাংলাদেশ ‘এ’ দলের। কিন্তু আর্থিক সমস্যার কারণে সিরিজটি স্থগিত করে আফগানিস্তান ক্রিকেট বোর্ড। ফলে তামিলনাড়ু একাদশের বিপক্ষে এই সিরিজটি আয়োজন করা হচ্ছে। যার জন্য আজ বুধবার দল ঘোষণা করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড।

এই দলে ফিরেছেন নেতৃত্ব হারানো ও টেস্ট দল থেকে বাদ পড়া মুমিনুল হক। টেস্ট দলের ওপেনার মাহমুদুল হাসান জয় ও পেসার সৈয়দ খালেদ আহমেদও আছেন এই সফরে।

আগামী রোববার চেন্নাইয়ে যাবে বিসিবি একাদশ। প্রথম চারদিনের ম্যাচটি আগামী বুধবার থেকে, পরেরটি ১৯ অক্টোবর থেকে। একদিনের ম্যাচের সিরিজ শুরু হবে ২৭ অক্টোবর। পরের দুই ম্যাচ ২৯ ও ৩১ অক্টোবর।

চারদিনের ম্যাচের সিরিজের স্কোয়াড:

মোহাম্মদ মিঠুন (অধিনায়ক), সাদমান ইসলাম, সাইফ হাসান, মাহমুদুল হাসান জয়, মুমিনুল হক, এনামুল হক (বিজয়), তৌহিদ হৃদয়, জাকের আলি অনিক, নাঈম হাসান, তাইজুল ইসলাম, সৈয়দ খালেদ আহমেদ, রেজাউর রহমান রাজা, মুকিদুল ইসলাম, এনামুল হক।

একদিনের ম্যাচের সিরিজের স্কোয়াড:

মোহাম্মদ মিঠুন (অধিনায়ক), সাইফ হাসান, এনামুল হক (বিজয়), মোহাম্মদ নাঈম শেখ, মাহমুদুল হাসান জয়, শামীম হোসেন, তৌহিদ হৃদয়, আকবর আলি, তানভির ইসলাম, শেখ মেহেদি হাসান, মৃত্যুঞ্জয় চৌধুরি, রিপন মন্ডল, মুকিদুল ইসলাম, রিশাদ হোসেন, রেজাউর রহমান রাজা।

আপনার জন্য বাছাই করা কিছু নিউজ

এ বিভাগের অন্যান্য সংবাদ



রে