ঢাকা, মঙ্গলবার, ৬ ডিসেম্বর ২০২২, ২২ অগ্রহায়ণ ১৪২৯

অবশেষে ফাঁস হলো পূজার আমেরিকা যাওয়ার আসল কারন

২০২২ অক্টোবর ০৫ ২০:৩০:০৭
অবশেষে ফাঁস হলো পূজার আমেরিকা যাওয়ার আসল কারন

বর্তমান সময়ের আলোচিত চিত্রনায়িকা পূজা চেরি। একের পর এক সিনেমায় বাজিমাত করে চলেছেন তিনি। বর্তমানে ‘নাকফুল’ সিনেমার ডাবিংয়ে ব্যস্ত সময় পার করছেন তিনি।

গত রোববার ফেসবুকে নিজের ভেরিফায়েড পেজে আলোক হাসান পরিচালিত ‘নাকফুল’ সিনেমার ডাবিংয়ের সময় তোলা তিনটি ছবি পোস্ট করেছেন নায়িকা। ক্যাপশনে লিখেছেন, ‘ডাবিং, নাকফুল।’ সঙ্গে যুক্ত করেছেন ভিক্টরি সাইনের ইমোজি।

এর আগে, যুক্তরাষ্ট্রে যাওয়াসহ নানা কারণে কয়েক দিন ধরেই সংবাদের শিরোনামে এই নায়িকা। ভিসা পাওয়া নিয়েও হয়েছে নানা গুঞ্জন। এবার ওই গুঞ্জনে জল ঢাললেন চলচ্চিত্র প্রযোজক মিজানুর রহমান। কারণ, তিনিই পূজার ভিসার নেপথ্যে কাজ করেছেন।

‘নায়ক’ সিনেমার প্রযোজক মিজানুর রহমান পূজার আমেরিকা যাওয়ার পুরো বিষয়টি তদারকি করেছেন। শুধু তাই নয়, ভিসার জন্য এই নির্মাতার বাসার ঠিকানাও ব্যবহার করেছেন পূজা। মিজানুর রহমান নিজেই গণমাধ্যমে এ তথ্য নিশ্চিত করেছেন।

মিজানুর রহমান বলেন, পূজা আমেরিকায় এক মাসের জন্য যাবেন।আমেরিকা যাওয়ার বিষয়ে আমিই সহযোগিতা করেছি। পূজা এ বছরের ২০ নভেম্বর তুরস্ক হয়ে আমেরিকা যাবেন। ২১ ডিসেম্বর ঢাকায় ফিরবে। মঙ্গলবার (৪ অক্টোবর) টিকিট কনর্ফাম করেছি। বিষয়টি নিয়ে নানা রকম গুজব ও বিভ্রান্তি ছড়ানো হয়েছে। এতে পূজা মানসিকভাবে ভেঙে পড়েছে। তাই আর বিভ্রান্তি না করার অনুরোধ থাকল সবার প্রতি।

এদিকে শুক্রবার (৭ অক্টোবর) মুক্তি পেতে যাচ্ছে পূজা অভিনীত সিনেমা ‘হৃদিতা’। কথাসাহিত্যিক আনিসুল হকের উপন্যাস অবলম্বনে একই নামে সিনেমাটি নির্মাণ করেছেন যুগল নির্মাতা ইস্পাহানি ও আরিফ জাহান। ২০১৯-২০ অর্থ বছরে ৫৫ লাখ টাকা সরকারি অনুদান পাওয়া সিনেমাটিতে পূজার নায়ক এ বি এম সুমন।

পাঠকের মতামত:

বিনোদন এর সর্বশেষ খবর

বিনোদন - এর সব খবর



রে