ঢাকা, সোমবার, ৫ ডিসেম্বর ২০২২, ২১ অগ্রহায়ণ ১৪২৯

ওপেনিং নিয়ে অবিশ্বাস্য কথা বললেন মিরাজ

২০২২ অক্টোবর ০৬ ১৭:৫৫:০২
ওপেনিং নিয়ে অবিশ্বাস্য কথা বললেন মিরাজ

টি-টোয়েন্টিতে বাংলাদেশের ওপেনারদের ব্যর্থতা নতুন কিছু না। দীর্ঘ দিনের এই সমস্যা সমাধানে টিম ম্যানেজমেন্ট শেষপর্যন্ত আস্থা রাখতে হয়েছে মেক-শিফট ওপেনার মেহেদী হাসান মিরাজের উপর। মিরাজ সেই আস্থার প্রতিদান ভালোভাবেই দিয়েছেন। বিসিবির পাঠানো এক ভিডিও বার্তায় মিরাজ জানিয়েছেন, টিম ম্যানেজমেন্ট তার উপর বিশ্বাস রাখতে শুরু করেছেন।

“ওপেনিংয়ে আমাকে সুযোগ দেওয়া হয়েছে, চেষ্টা করছি ভালো ক্রিকেট খেলতে। আমি আমার খেলাটা উপভোগ করছি। অনুশীলনে সবাই আমাকে সাপোর্ট করছে এবং বিশ্বাস রাখছে আমার উপর। আমি নিজেও অনেক আত্মবিশ্বাসী। এখন মাঠে ভালো ক্রিকেট খেলার অপেক্ষায়।”-জানিয়েছেন মিরাজ

শুক্রবার ত্রিদেশীয় সিরিজে পাকিস্তানের বিপক্ষে প্রথম ম্যাচ খেলতে নামবে টাইগাররা। পাকিস্তানের বিপক্ষে ওপেনার হিসেবে মিরাজ যে থাকছেন তা অনেকটাই নিশ্চিত। ম্যাচকে ঘিরে বাংলাদেশের প্রস্তুতি ভালো হয়েছে বলেই জানিয়েছেন মিরাজ,“আমাদের খুব ভালো প্রস্তুতি হয়েছে। যদিও এখানে অনুশীলন করা সহজ ছিলো না, তবে আমরা সবাই সবার অনুশীলনটা ভালোভাবেই করেছি। এটা আমাদের দলের জন্য ইতিবাচক দিক।”

এশিয়া কাপে শ্রীলঙ্কার বিপক্ষে প্রথমবারের মতো ওপেনিংয়ে নামেন মিরাজ। প্রথম ম্যাচেই ২৬ বলে ৩৮ রান করে দলে জায়গা পাকা করে নেন মিরাজ। এরপর দুবাইয়ে দুই টি-টোয়েন্টির প্রথমটিতে ১২ এবং দ্বিতীয়টিতে ৪৬ রানের ঝকঝকে ইনিংস খেলেন। ত্রিদেশীয় সিরিজে ভালো করতে পারলে বিশ্বকাপেও বাংলাদেশ দলের ওপেনিংয়ে দেখা যাবে মিরাজকে।

পাঠকের মতামত:

খেলা এর সর্বশেষ খবর

খেলা - এর সব খবর



রে