ঢাকা, বৃহস্পতিবার, ২ ফেব্রুয়ারি ২০২৩, ১৯ মাঘ ১৪২৯

দারুন সুখবর: স্টার সিনেপ্লেক্সেও মুক্তি পাচ্ছে ‘ব্ল্যাক অ্যাডাম’

২০২২ অক্টোবর ১৮ ১০:৩৫:৪১
দারুন সুখবর: স্টার সিনেপ্লেক্সেও মুক্তি পাচ্ছে ‘ব্ল্যাক অ্যাডাম’

২১ অক্টোবর বিশ্বব্যাপী মুক্তি পেতে যাচ্ছে হলিউডের বহুল আলোচিত সিনেমা ‘ব্ল্যাক অ্যাডাম’। একই দিনে ঢাকার অভিজাত মাল্টিপ্লেক্স স্টার সিনেপ্লেক্সেও মুক্তি পাচ্ছে ছবিটি।

খবরটি নিশ্চিত করেন প্রতিষ্ঠানটির মুখপাত্র মেসবাহ উদ্দিন আহম্মেদ।

এই কর্তা জানান, বিশ্বের অন্যান্য দেশের মতো বাংলাদেশের দর্শকদের মধ্যেও ব্যাপক উৎসাহ-উদ্দীপনা চলছে এ ছবি নিয়ে। দর্শকদের চাহিদার কারণে এরইমধ্যে ছবির অগ্রিম টিকিট বিক্রি শুরু করেছে স্টার সিনেপ্লেক্স। অনলাইনে এবং হল কাউন্টারে টিকিট পাওয়া যাচ্ছে।

‘ব্ল্যাক অ্যাডাম’ হলো ওয়ার্নার ব্রাদার্স এবং নিউ লাইন সিনেমার চলচ্চিত্র ‘শাজাম’-এর স্পিন-অফ। চরিত্রটি প্রথম ১৯৪০-এর দশকে ডিসি কমিক্সে একজন ভিলেন হিসেবে আবির্ভূত হয়েছিল। কয়েক বছর পর ২০০০ সালে এটি অ্যান্টি-হিরো হিসেবে আবির্ভূত হয়। মিশরীয় দেবতাদের ঐশ্বরিক ক্ষমতার অধিকারী ব্ল্যাক অ্যাডাম। প্রায় পাঁচ হাজার বছর পর পার্থিব সমাধি থেকে মুক্ত হয়েই আবারও কারাবন্দি হন তিনি। শুরু হয় আধুনিক বিশ্বে ন্যায়বিচার আর প্রতিশোধের এক রোমাঞ্চকর লড়াই।

এমনই এক গল্প নিয়ে নির্মাণ করা হয়েছে ডিসি কমিকসের জনপ্রিয় অ্যান্টিহিরো ‘ব্ল্যাক অ্যাডাম’ চলচ্চিত্রটি। প্রথম ট্রেলার প্রকাশের পর থেকেই ছবিটি নিয়ে আলোচনার পারদ ওপরে উঠতে শুরু করেছে। এ ছবির সবচেয়ে বড় আকর্ষণ এতে ব্ল্যাক অ্যাডাম চরিত্রে আবির্ভূত হয়েছেন জনপ্রিয় অভিনেতা ‘দ্য রক’-খ্যাত ডোয়াইন জনসন। প্রথমবারের মতো ডিসি কমিকসের কোনও ছবিতে দেখা যাবে তাকে। এ ছাড়াও ছবিটির বড় চমক হিসেবে দেখা যাবে সাবেক জেমস বন্ড তারকা পিয়ার্স ব্রসনানকে।

পাঠকের মতামত:

বিনোদন এর সর্বশেষ খবর

বিনোদন - এর সব খবর



রে