ঢাকা, মঙ্গলবার, ১৯ মার্চ ২০২৪, ৫ চৈত্র ১৪৩০

ব্রেকিং নিউজ: ইমরুলকে নিয়ে ভারতের বিপক্ষে বাংলাদেশের ১৬ সদস্যের স্কোয়াড ঘোষণা

খেলা ডেস্ক . ২৪আপডেট নিউজ
২০২২ নভেম্বর ০৯ ১৪:৫০:৪৭
ব্রেকিং নিউজ: ইমরুলকে নিয়ে ভারতের বিপক্ষে বাংলাদেশের ১৬ সদস্যের স্কোয়াড ঘোষণা

দেশে ফিরে বর্তমানে ছুটিতে থাকলেও টি-২০ ক্রিকেট থেকে বাইরে থাকা ক্রিকেটাররা ইতি মধ্যেই ভারত সিরিজের জন্য অনুশীলন শুরু করে দিয়েছে। মিরপুরে নিয়মিত অনুশীলন করছেন মাহমুদুল্লাহ রিয়াদ তামিম ইকবালরা।

ওপেনিংয়ের ব্যর্থতা নয় টুর্নামেন্ট জুড়ে বাংলাদেশ ভুগেছে মিডল অর্ডারের খেই হারানো ব্যাটিংয়ে। আর সেখানেই মাহমুদুল্লাহকে মিস করেছে সাধারণ ক্রিকেট ভক্ত থেকে শুরু করে ক্রিকেট বিশেষজ্ঞরাও। শুধু কি ভক্ত সমর্থক? নাকি রিয়াদকে মিস করেছেন তাসকিনরাও?

ফিজ-রিয়াদের উষ্ণ আলিঙ্গন দিয়ে শেষ হয়েছে এ বছরের টি-টোয়েন্টি ফরম্যাটের হিসাব-নিকাশ। এখন শুধু চোখ অতি গুরুত্বপূর্ণ ভারত সিরিজে। মাঠে নামার পালা তামিম-রিয়াদদের। ভারত-বাংলাদেশ খেলা মানেই তো আকাশ ছোঁয়া উত্তেজনা।

বোর্ড-ম্যানেজমেন্টও কি একই রকম গুরুত্বের সাথে দেখছেন আসন্ন ভারত সিরিজকে? সে ব্যাপারে কথা বললেন বিসিবি সিইও নিজামউদ্দিন চৌধুরী সুজন।

বিসিবি’র সিইও নিজামউদ্দিন চৌধুরী সুজন বলেন, “ইন্ডিয়া সিরিজ অবশ্যই আমাদের জন্য গুরুত্বপূর্ণ। এ ব্যাপারে আজকে মিটিং হয়েছে, আমরা ফ্যাসিলিটিজগুলো সরেজমিনে দেখছি। আপনারা অলরেডিই জানেন যে ঢাকা এবং চট্টগ্রামে ভেন্যু ঠিক করা হয়েছে”।

ঢাকা এবং চট্টগ্রামে ভেন্যুর দিকে নজর দিয়ে ভারতের বিপক্ষে বাংলাদেশের স্কোয়াড ঘোষণা হতে পারে। ভারতের বিপক্ষে বাংলাদেশের স্কোয়াডে ফিরবেন টি-২০ বিশ্বকাপ না খেলা অনেক ক্রিকেটার।

অনেক দিন থেকে ইমরুলকে ওয়ানডে দলে চাচ্ছেন ওয়ানডে অধিনায়ক তামিম ইকবাল। ২০২৩ বিশ্বকাপ মাথায় রেখে ইমরুলকে দলে রাখার প্রবল সম্ভাবনা আছে ভারতের বিপক্ষে। স্কোয়াডে স্থান পাবে এনামুল হক বিজয়ও। টি-২০ বিশ্বকাপের পর ২০২৩ ওয়ান্ডে বিশ্বকাপের জন্য আবারও এক্সপেরিমেন্ট চালাতে পারে বিসিবি।

ভারতের বিপক্ষে বাংলাদেশের সম্ভাব্য স্কোয়াড ঘোষণা

তামিম ইকবাল (c) , লিটন দাশ ,এনামুল হক বিজয়, ইমরুল কায়েস, সাকিব আল হাসান, মুশফিকুর রহিম(Wk),আফিফ হোসেন, মাহমুদুল্লাহ রিয়াদ, ইয়াসির আলী, মেহেদী হাসান মিরাজ, মোসাদ্দেক হোসেন , তাসকিন আহমেদ ,মুস্তাফিজুর রহমান,শরিফুল ইসলাম, মোহাম্মদ সাইফুদ্দিন, নাসুম আহমেদ।

আপনার জন্য বাছাই করা কিছু নিউজ



রে