ঢাকা, শুক্রবার, ৯ ডিসেম্বর ২০২২, ২৫ অগ্রহায়ণ ১৪২৯

মীম নিজের জামাইকে নিয়ে সন্তুষ্ট থাকা উচিত: পরীমনি

২০২২ নভেম্বর ১০ ১০:৫৮:৩৯
মীম নিজের জামাইকে নিয়ে সন্তুষ্ট থাকা উচিত: পরীমনি

ঢালিউডের জনপ্রিয় আলোচিত অভিনেত্রী পরীমনি। পর্দায় কিংবা পর্দার বাহিরে আলোচনায় থাকবেনই পছন্দ করেন তিনি। ১০ আগস্ট পুত্র সন্তানের মা হয়েছে এই অভিনেত্রী। এরপর থেকে স্বামী-সংসার নিয়েই ব্যস্ত সময় কাটাচ্ছেন পরী।

তবে হঠাৎ করেই এই নায়িকার সংসারজীবনকে ঘিরে বেশ কিছু প্রশ্ন ও গুঞ্জনের সৃষ্টি হয়েছে। যার কারণ অবশ্য পরী নিজেই। বৃহস্পতিবার (১০ নভেম্বর)দিবাগত রাতে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে অভিনেত্রী বিদ্যা সিনহা মীম, নির্মাতা রায়হান রাফি এবং অভিনেতা শরিফুল রাজকে নিয়ে একটি পোস্ট দিয়েছেন।

পরীর পোস্ট ঘিরে নেটিজেনদের ভেতর চলছে আলোচনার ঝড়। অনেকে ভাবছেন এই বুঝি অভিনেত্রীর সুখের সংসারে আগুন লেগেছে। তিনি নির্মাতা রায়হান রাফিকে উদ্দেশ্য করে লেখেন, ‘রায়হান রাফি সিনেমার সাথে সাথে দালালিটাও ভালো করেন দেখি।’

অন্যদিকে অভিনেত্রী বিদ্যা সিনহা মীমকে উদ্দেশ্য করে লেখেন, ‘বিদ্যা সিনহা মীম নিজের জামাইকে নিয়ে সন্তুষ্ট থাকা উচিত ছিলো।’

এই অভিনেত্রী নিজের স্বামী অভিনেতা শরিফুল রাজকে সতর্ক করে লেখেন, ‘শরিফুল রাজ এটা এতদূর গড়াতে দেওয়া উচিত হয়নি তোমার।’

কোন ঘটনার প্রেক্ষিতে এই ধরনের পোস্ট ফেজবুকে করেছে এই অভিনেত্রী তা খোলাসা করে কিছু বলেননি। কিন্তু ইঙ্গিতপূর্ন এই পোস্টগুলো হঠাৎই কেন দিচ্ছেন তিনি? এমন প্রশ্নেরই উত্তরের খোঁজে ভক্তদের মাঝে চলছে নানা গুঞ্জন।

পাঠকের মতামত:

বিনোদন এর সর্বশেষ খবর

বিনোদন - এর সব খবর



রে