ঢাকা, শুক্রবার, ৯ ডিসেম্বর ২০২২, ২৪ অগ্রহায়ণ ১৪২৯

ব্রেকিং নিউজ: হুট করে বাংলাদেশ বনাম ভারত সিরিজ নিয়ে আসলো নতুন সিদ্ধান্ত

২০২২ নভেম্বর ২১ ২০:৫৮:১৭
ব্রেকিং নিউজ: হুট করে বাংলাদেশ বনাম ভারত সিরিজ নিয়ে আসলো নতুন সিদ্ধান্ত

আর মাত্র দুই সপ্তাহ পর আগামী ১ ডিসেম্বর ৩টি ওয়ানডে ও ২টি টেস্টের খেলতে বাংলাদেশ সফরে আসবে ভারতের জাতীয় ক্রিকেট দল। ভারত বনাম বাংলাদেশের মধ্যকার ওয়ানডে সিরিজের সবগুলো ম্যাচই হওয়ার কথা ছিল ঢাকার মিরপুর শেরে বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে। কিন্তু শেষ ম্যাচের ভেন্যু বদল করার সিদ্ধান্ত নেওয়া হয়েছে। ঢাকার বদলে শেষ ওয়ানডেটি হবে চট্টগ্রামে।

আসন্ন সিরিজ খেলতে বাংলাদেশে আসছে শক্তিশালী ভারত। পূর্ব-পরিকল্পনা অনুযায়ী তিনটি ওয়ানডেই ঢাকায় হওয়ার কথা থাকলেও ওয়ানডে সিরিজের তৃতীয় ও শেষ ম্যাচের ভেন্যু বদল করার সিদ্ধান্ত নেওয়া হয়েছে। শেষ ওয়ানডেটি চট্টগ্রামে আয়োজন করার সিদ্ধান্ত নিয়েছে বিসিবি।

টি-টোয়েন্টি বিশ্বকাপের পর বাংলাদেশের সামনে এখন ভারত সিরিজ। আগামী ১ ডিসেম্বর তিন ওয়ানডে এবং দুই টেস্টের সিরিজ খেলতে বাংলাদেশের আসবে ভারত জাতীয় ক্রিকেট দল। ৪,৭ এবং ১০ ডিসেম্বর মাঠে গড়াবে তিনটি ওয়ানডে। ১৪ ডিসেম্বর শুরু হবে প্রথম টেস্ট এবং ২২ ডিসেম্বর শুরু হবে দুই দলের মধ্যকার দ্বিতীয় এবং শেষ টেস্ট। এই ম্যাচ দিয়েই গুরুত্বপূর্ণ এই সিরিজের পর্দা নামবে।

আগের সূচি অনুযায়ী কেবল প্রথম টেস্ট চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে হওয়ার কথা থাকলেও এখন তৃতীয় ওয়ানডেও নিয়ে যাওয়া হয়েছে চট্টগ্রামে। ফলে প্রথম দুই ওয়ানডে খেলার পরই চট্টগ্রাম রওনা হবে দুই দল। প্রথম টেস্ট শেষে আবার দ্বিতীয় টেস্ট ম্যাচ খেলার জন্য ফিরবে ঢাকায়।

সিরিজকে সামনে রেখে ইতোমধ্য দল ঘোষণা করে দিয়েছে ভারত। পূর্ণশক্তির দলই দিয়েছে তারা। বাংলাদেশ এখনও দল দেয়নি, তবে আর অল্প কিছুদিনের মধ্যেই দল ঘোষণা করে দেবে স্বাগতিকরা। বাংলাদেশ-ভারতের লড়াই সবসময়ই রোমাঞ্চকর এবং টানটান উত্তেজনাপূর্ণ হয়ে থাকে। আসন্ন সিরিজেও হয়ত দেখা যাবে সেরকম কিছুই।

পাঠকের মতামত:

খেলা এর সর্বশেষ খবর

খেলা - এর সব খবর



রে