ঢাকা, শুক্রবার, ৯ ডিসেম্বর ২০২২, ২৫ অগ্রহায়ণ ১৪২৯

কিছুক্ষণ পর সৌদি আরবের বিপক্ষে মাঠে নামছে আর্জেন্টিনা, দেখেনিন একাদশ

২০২২ নভেম্বর ২২ ১৫:২০:২১
কিছুক্ষণ পর সৌদি আরবের বিপক্ষে মাঠে নামছে আর্জেন্টিনা, দেখেনিন একাদশ

সৌদি আরবের বিপক্ষে ম্যাচ দিয়ে বিশ্বকাপ মিশন শুরু হচ্ছে আর্জেন্টিনার। আজ (মঙ্গলবার) বিকেলে দোহার লুসাইল স্টেডিয়ামে মঙ্গলবার ‘সি' গ্রুপের ম্যাচে বাংলাদেশ সময় বিকেল ৪টায় মুখোমুখি হবে এই দুই দল।

এই ম্যাচে কেমন হবে আর্জেন্টিনার একাদশ? লিওনেল মেসি কি শুরু থেকেই খেলতে পারবেন? গত কয়েকদিনে মেসির অনুশীলনে অনুপস্থিতি কিংবা একা একা গা-গরম করার দৃশ্য দুশ্চিন্তায় ফেলে দিয়েছিল সমর্থকদের।

তবে আগের দিনই আর্জেন্টাইন কোচ লিওনেল স্কালোনি পরিষ্কার করেছেন, মেসি প্রথম ম্যাচ থেকেই খেলবেন। এবার মেসি নিজেই জানালেন, প্রথম ম্যাচে খেলবেন তিনি।

এদিকে লিসান্দ্রো মার্টিনেজের সমস্যা ও গুইদো রদ্রিগুয়েজের অসুস্থতা নতুন করে চিন্তায় ফেলছে কোচ লিওনেল স্কালোনিকে। অন্যদিকে ইনজুরির কারণে জোয়াকিন কোরেরার পরিবর্তে দলে নেওয়া হয়েছে থিয়াগো আলমান্দাকে।

সেক্ষেত্রে সৌদি আরবের বিপক্ষে ৪-৩-৩ ফরমেশনে খেলতে পারে আর্জেন্টিনা। শক্তিশালী আক্রমণভাগে লিওনেল মেসির সঙ্গে থাকবেন লাওতারো মার্টিনেজ ও অ্যাঞ্জেল ডি মারিয়া। গোলপোস্ট সামলানোর দায়িত্বে এমিলিয়ানো মার্টিনেজই প্রথম পছন্দ।

আর্জেন্টিনার সম্ভাব্য একাদশ

এমিলিয়ানো মার্টিনেজ, নাহুয়েল মোলিনা, নিকোলাস তাগলিয়াফিকো, ক্রিস্টিয়ান রোমেরো, নিকোলাস ওতামেন্ডি, রদ্রিগো ডি পল, লিয়ান্দ্রো পারদেস, পাপু গোমেজ, লিওনেল মেসি, লাওতারো মার্টিনেজ ও অ্যাঞ্জেল ডি মারিয়া।

পাঠকের মতামত:

খেলা এর সর্বশেষ খবর

খেলা - এর সব খবর



রে