ঢাকা, বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

মাদ্রাসা ছাত্রদের 'আল্লাহু আকবার' ধ্বনিতেই হার, দাবি আর্জেন্টিনা সমর্থকদের

খেলা ডেস্ক . ২৪আপডেট নিউজ
২০২২ নভেম্বর ২৩ ১০:৪০:৩৪
মাদ্রাসা ছাত্রদের 'আল্লাহু আকবার' ধ্বনিতেই হার, দাবি আর্জেন্টিনা সমর্থকদের

এ সময় মাদ্রাসার ছাত্ররা সৌদি আরব আক্রমণে গেলেই 'আল্লাহু আকবার' ধ্বনি তোলে এবং আজিমউদ্দিন স্কুলের খেলার মাঠ সেই ধ্বনিতে কেঁপে ওঠে। এই কারণে স্থানীয় আর্জেন্টিনা সমর্থকরা দাবি করছেন মাদ্রাসা ছাত্রদের 'আল্লাহু আকবার' ধ্বনিতেই দুটি গোল হজম করতে হয়েছে তাদের।

আর্জেন্টিনার সমর্থক এম এ মুকিত রিফাত বলেন, স্কুল মাঠের কাছেই স্বনামধন্য মাদ্রাসা থাকায় বিকেল হলেই মাদ্রাসার ছাত্ররা খেলতে চলে আসে। আজকের খেলার দর্শক হিসেবে কোমলমতি এই ছাত্রদের উপস্থিতি আমাদের জন্য খুবই আনন্দের। আর ছাত্রদের সমর্থনেই আজ সৌদি আরব জয়ী হয়েছে আর্জেন্টিনার মতো শক্তিশালী দলের বিপক্ষে।

এ বিষয়ে তাড়াইল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক ডা. মাহফুজুর রহমান কানন বলেন, আজকে দুর্ভাগ্যজনকভাবে হেরে গেলেও আমরা পরের দুটি ম্যাচ জিতব এবং পরের রাউন্ডে কোয়ালিফাই করব। বিশ্বকাপে অংশগ্রহণকারী সব দলই খুব শক্তিশালী যার প্রমাণ দিয়েছে সৌদি আরব। কোনো দলকেই ছোট করে দেখার সুযোগ নেই।

ছাত্রদের সাথে কথা বলে জানা যায়, বেশিরভাগ ছাত্রই আজ সৌদি আরবকে সাপোর্ট করছে। তবে আজকের খেলাকে কেন্দ্র করে মাঠে সমর্থকদের উপচে পড়া ভিড় দেখা যায়। যার বেশিরভাগ সমর্থকই ছিল আর্জেন্টিনার।

আপনার জন্য বাছাই করা কিছু নিউজ

এ বিভাগের অন্যান্য সংবাদ



রে