ঢাকা, শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৫ বৈশাখ ১৪৩১

ভারতের বিপক্ষে মাঠে নামার আগে দারুন সুখবর পেল বাংলাদেশ

খেলা ডেস্ক . ২৪আপডেট নিউজ
২০২২ নভেম্বর ২৩ ২১:০১:৪৮
ভারতের বিপক্ষে মাঠে নামার আগে দারুন সুখবর পেল বাংলাদেশ

ইনজুরি থেকে মোটামুটি সেরে উঠলেও পুরোপুরি ফিট নন জাদেজা। আর তাই তাকে নিয়ে ঝুঁকি নিতে চায় না বিসিসিআই নির্বাচকরা। গত ৩১ আগস্ট হংকংয়ের বিপক্ষে শেষবার জাতীয় দলে খেলেন জাদেজা। তারপরই পড়েন ডান হাঁটুর ইনজুরিতে। এই ইনজুরির কারণে এশিয়া কাপ এবং টি-টোয়েন্টি বিশ্বকাপেও খেলা হয়নি সময়ের অন্যতম সেরা এই অলরাউন্ডারের।

এদিকে আসন্ন এই সিরিজকে সামনে রেখেই আগেই সূচি চূড়ান্ত করেছিল বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। সফরে বাংলাদেশের বিপক্ষে তিনটি ওয়ানডে ও দুটি টেস্ট খেলবে ভারত। ২০১৫ সালে সর্বশেষ বাংলাদেশের বিপক্ষে ওয়ানডে সিরিজ খেলেছিল ভারত।

সিরিজে বাংলাদেশ জয় পেয়েছিল ২-১ ব্যবধানে। একই বছর সর্বশেষ বাংলাদেশের মাটিতে টেস্ট খেলেছিল ভারত। একমাত্র সাদা পোশাকের ম্যাচটি বৃষ্টির বাগড়ায় ড্র হয়েছিল। বাংলাদেশ-ভারতের এবারের সিরিজটি টেস্ট চ্যাম্পিয়নশিপের অংশ।

ভারতের ওয়ানডে দল- রোহিত শর্মা (অধিনায়ক) শিখর ধাওয়ান, লোকেশ রাহুল, বিরাট কোহলি, রজত পাতিদার, শ্রেয়াস আইয়ার, রাহুল ত্রিপাঠি, ঋষভ পান্ত, ইশান কিশান, অক্ষর প্যাটেল, ওয়াশিংটন সুন্দর, শার্দুল ঠাকুর, মোহাম্মদ শামি, মোহাম্মদ সিরাজ, ইয়াস দয়াল ও দীপক চাহার।

আপনার জন্য বাছাই করা কিছু নিউজ

এ বিভাগের অন্যান্য সংবাদ



রে