ঢাকা, শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০

গ্রুপ চ্যাম্পিয়ন হয়েও অবিশ্বাস্য কারণে হতাশ আর্জেন্টিনার কোচ

খেলা ডেস্ক . ২৪আপডেট নিউজ
২০২২ ডিসেম্বর ০১ ১৪:১০:৩০
গ্রুপ চ্যাম্পিয়ন হয়েও অবিশ্বাস্য কারণে হতাশ আর্জেন্টিনার কোচ

এই জয়ে গ্রুপ সেরা হয়েই শেষ ষোলো নিশ্চিত করে ফেলল আকাশি-সাদারা। তবে এমন জয়ের পরেও স্বস্তিতে নেই আর্জেন্টিনা দল। কেননা গ্রুপ পর্ব শেষ না হতেই দরজায় কড়া নাড়ছে শেষ ষোলোর ম্যাচ। আর শেষ ষোলোর ম্যাচে আগামী ৩ ডিসেম্বর দিবাগত রাত ১টায় অস্ট্রেলিয়ার মুখোমুখি হতে যাচ্ছে আর্জেন্টিনা।

তাইতো দ্বিতীয় রাউন্ডের ম্যাচের আগে এত কম সময় পাওয়াকে আর্জেন্টিনা কোচ লিওনেল স্কালোনির কাছে মনে হচ্ছে পুরোপুরি ‘পাগলামো’।

কোয়ার্টার-ফাইনালের দৌড়ে টিকে থাকতে শনিবারই লিওনেল মেসির দল মাঠে নামবে অস্ট্রেলিয়ার বিপক্ষে। গতকাল পোল্যান্ডকে হারানোর পর সংবাদমাধ্যমের মুখোমুখি হন কোচ লিওনেল স্কালোনি।

এ সময় বেশ হতাশার সুরে বলেন, আমার মনে হয়, দুই দিনের কাছাকাছি সময়ে আরেকটি ম্যাচ খেলতে নামা পুরোপুরি পাগলামো এবং সেটিও গ্রুপ চ্যাম্পিয়ন হওয়ার পর। আমার মাথায় কিছুতেই ঢুকছে না এটা।

আর্জেন্টাইন এই কোচ আরো বলেন, এখন সময় কত? রাত ১টা বেজে গেছে প্রায়। মানে বৃহস্পতিবার হয়ে গেছে এর মধ্যেই। কালকে আমাদের প্রস্তুতি নিতে হবে, পরদিনই আবার খেলা। এখানকার কন্ডিশনও খুব ভালো নয়, তবে তা সবার জন্য একই। কিন্তু আমরা তো গ্রুপের সেরা, আরেকটু বিশ্রাম আমরা পেতে পারতাম।

আপনার জন্য বাছাই করা কিছু নিউজ



রে