ঢাকা, বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

সাকিবের ৫ উইকেট, অল-আউটের পথে ভারত, দেখেনিন সর্বশেষ স্কোর

খেলা ডেস্ক . ২৪আপডেট নিউজ
২০২২ ডিসেম্বর ০৪ ১৪:৩৮:৫০
সাকিবের ৫ উইকেট, অল-আউটের পথে ভারত, দেখেনিন সর্বশেষ স্কোর

২৪ রান করা শ্রেয়াস আইয়ারকে আউট করেন এবাদত হোসেন। এর আগে ভারতের দুই ওপেনারের পর বিরাট কোহলিকেও সাজঘরে ফেরাল বাংলাদেশ। ভারতের ওপেনার শিখর ধাওয়ানকে ফেরান অফস্পিনার মেহেদী হাসান মিরাজ। এরপর বোলিংয়ে এসে নিজের প্রথম ওভারে ভারতীয় অধিনায়ক রোহিত শর্মা ও বিরাট কোহলিকে সাজঘরে ফেরান সাকিব আল হাসান।

এর আগে ভারতের দুই ওপেনারের পর বিরাট কোহলিকেও সাজঘরে ফেরাল বাংলাদেশ। ভারতের ওপেনার শিখর ধাওয়ানকে (৭) ফেরান অফস্পিনার মেহেদী হাসান মিরাজ। এরপর বোলিংয়ে এসে নিজের প্রথম ওভারে ভারতীয় অধিনায়ক রোহিত শর্মা (২৭) ও বিরাট কোহলিকে (৯) সাজঘরে ফেরান সাকিব আল হাসান।

এর আগে বিশ্বকাপ ফুটবলের ডামাডোলে ঢাকায় শুরু হয়েছে ক্রিকেটের উত্তেজনা। মিরপুরে তিন ম্যাচ সিরিজের প্রথম ওয়ানডেতে বাংলাদেশের বিপক্ষে ব্যাট করছে ভারত। মিরপুরে টস জিতে রোহিত শর্মাদের ব্যাটিংয়ে পাঠিয়েছেন বাংলাদেশের নতুন অধিনায়ক লিটন কুমার দাস।

ইনজুরির কারণে নিয়মিত অধিনায়ক তামিম ইকবাল এই সিরিজ থেকে ছিটকে যাওয়ায় অধিনায়কের দায়িত্ব দেওয়া হয়েছে এই উইকেটকিপার-ব্যাটারকে। এ ছাড়া ইনজুরির কারণে বাংলাদেশ দলে নেই পেসার তাসকিন আহমেদ।

অন্যদিকে চোটের জন্য ভারত পায়নি জাসপ্রিত বুমরাহ, রবীন্দ্র জাদেজা, মোহাম্মদ শামিকে। টাইগারদের একাদশে তিন পেসার, ভারত খেলাচ্ছে চারজন। ভারতের হয়ে অভিষেক হয়েছে ডানহাতি পেসার কুলদ্বীপ সেনের।

আপনার জন্য বাছাই করা কিছু নিউজ

এ বিভাগের অন্যান্য সংবাদ



রে