ঢাকা, বুধবার, ৮ ফেব্রুয়ারি ২০২৩, ২৬ মাঘ ১৪২৯

সাকিবের ৫ উইকেট, অল-আউটের পথে ভারত, দেখেনিন সর্বশেষ স্কোর

২০২২ ডিসেম্বর ০৪ ১৪:৩৮:৫০
সাকিবের ৫ উইকেট, অল-আউটের পথে ভারত, দেখেনিন সর্বশেষ স্কোর

টাইগার বোলারদের বোলিং তোপে দিশেহারা ভারতীয় ব্যাটাররা। টপ অর্ডারের ছয় ব্যাটারকে হারিয়ে ব্যাটিং বিপর্যয়ে পড়েছে রোহিত শর্মার দল। এর আগে তিন ম্যাচ সিরিজের প্রথম ওয়ানডেতে বাংলাদেশের বিপক্ষে ব্যাট করতে নেমে নিয়মিত বিরতিতে উইকেট হারায় ভারত। ওয়াশিংটন সুন্দরকে (১৯) সাকিব এবং শাহবাজ (০) সাজঘরে ফেরান এবাদত হোসেন।

২৪ রান করা শ্রেয়াস আইয়ারকে আউট করেন এবাদত হোসেন। এর আগে ভারতের দুই ওপেনারের পর বিরাট কোহলিকেও সাজঘরে ফেরাল বাংলাদেশ। ভারতের ওপেনার শিখর ধাওয়ানকে ফেরান অফস্পিনার মেহেদী হাসান মিরাজ। এরপর বোলিংয়ে এসে নিজের প্রথম ওভারে ভারতীয় অধিনায়ক রোহিত শর্মা ও বিরাট কোহলিকে সাজঘরে ফেরান সাকিব আল হাসান।

এর আগে ভারতের দুই ওপেনারের পর বিরাট কোহলিকেও সাজঘরে ফেরাল বাংলাদেশ। ভারতের ওপেনার শিখর ধাওয়ানকে (৭) ফেরান অফস্পিনার মেহেদী হাসান মিরাজ। এরপর বোলিংয়ে এসে নিজের প্রথম ওভারে ভারতীয় অধিনায়ক রোহিত শর্মা (২৭) ও বিরাট কোহলিকে (৯) সাজঘরে ফেরান সাকিব আল হাসান।

এর আগে বিশ্বকাপ ফুটবলের ডামাডোলে ঢাকায় শুরু হয়েছে ক্রিকেটের উত্তেজনা। মিরপুরে তিন ম্যাচ সিরিজের প্রথম ওয়ানডেতে বাংলাদেশের বিপক্ষে ব্যাট করছে ভারত। মিরপুরে টস জিতে রোহিত শর্মাদের ব্যাটিংয়ে পাঠিয়েছেন বাংলাদেশের নতুন অধিনায়ক লিটন কুমার দাস।

ইনজুরির কারণে নিয়মিত অধিনায়ক তামিম ইকবাল এই সিরিজ থেকে ছিটকে যাওয়ায় অধিনায়কের দায়িত্ব দেওয়া হয়েছে এই উইকেটকিপার-ব্যাটারকে। এ ছাড়া ইনজুরির কারণে বাংলাদেশ দলে নেই পেসার তাসকিন আহমেদ।

অন্যদিকে চোটের জন্য ভারত পায়নি জাসপ্রিত বুমরাহ, রবীন্দ্র জাদেজা, মোহাম্মদ শামিকে। টাইগারদের একাদশে তিন পেসার, ভারত খেলাচ্ছে চারজন। ভারতের হয়ে অভিষেক হয়েছে ডানহাতি পেসার কুলদ্বীপ সেনের।

পাঠকের মতামত:

খেলা এর সর্বশেষ খবর

খেলা - এর সব খবর



রে