ঢাকা, সোমবার, ৬ ফেব্রুয়ারি ২০২৩, ২৪ মাঘ ১৪২৯

লড়ছেন সাকিব-লিটন, দেখেনিন সর্বশেষ স্কোর

২০২২ ডিসেম্বর ০৪ ১৬:৫৭:৪৪
লড়ছেন সাকিব-লিটন, দেখেনিন সর্বশেষ স্কোর

লক্ষ্য মাত্র ১৮৭ রানের। ভারতের বিপক্ষে জয় পাওয়ার সুবর্ণ সুযোগ। এমন একটি সুযোগ হেলায় হারাতে চাইবে না যে কেউ। ওয়ানডে ক্রিকেটে ১৮৭ রানের লক্ষ্য যে কেউ হেসে-খেলে পাড়ি দিয়ে দিতে সক্ষম। এমন একটি সুযোগের সদ্ব্যবহার কেমন করতে পারে বাংলাদেশ দলের ক্রিকেটাররা, সেটা দেখার বিষয়।

আপাতত, সে লক্ষ্যে ব্যাট করতে নেমে প্রথম বলেই উইকেট বিলিয়ে দিয়েছেন নাজমুল হোসেন শান্ত। এরপর ১৪ রান করে বিদায় নিলেন এনামুল হক বিজয়ও। ২৯ বলে খেলেন তিনি এই ইনিংসটি। মোহাম্মদ সিরাজের বলে মিডউইকেটে ক্যাচ তুলে দেন ওয়াশিংটন সুন্দরের হাতে।

দলীয় ২৬ রানে ২ উইকেট পড়ার পর এখন দলকে এগিয়ে নেয়ার লক্ষ্যে লড়াই করে যাচ্ছেন অধিনায়ক লিটন দাস এবং অভিজ্ঞ ক্রিকেটার সাকিব আল হাসান। এ রিপোর্ট লেখার সময় ৩৪ বলে ১৫ রান নিয়ে লিটন এবং ৮ বলে ৫ রান নিয়ে ব্যাট করছেন সাকিব। বাংলাদেশ দলের রান ১২ ওভার শেষে ২ উইকেট হারিয়ে ৩৫।

ভারতকে ১৮৬ রানে অলআউট করে দেয়ার পর ব্যাট করতে নেমে নাজমুল হোসেন শান্ত দীপক চাহারের করা ইনিংসের প্রথম বলেই সাজঘরে ফিরলেন স্লিপে সহজ ক্যাচ দিয়ে।

এর আগে সাকিব আল হাসান আর এবাদত হোসেনের বোলিং তোপে হুড়মুড়িয়ে ভেঙে পড়ে ভারতের শক্তিশালী ব্যাটিং লাইনআপ। ৪১.২ ওভারে ১৮৬ রানেই গুটিয়ে যায় রোহিত শর্মার দল। সর্বোচ্চ ৭৩ রান করেন লোকেশ রাহুল। সাকিব আল হাসান ৩৬ রানে নেন ৫ উইকেট এবং এবাদত হোসেন ৮.২ ওভার করে নেন ৪ উইকেট। বাকি উইকেটটি নেন মেহেদী হাসান মিরাজ।

পাঠকের মতামত:

খেলা এর সর্বশেষ খবর

খেলা - এর সব খবর



রে