ঢাকা, বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০

জেতা ম্যাচ হেরে সরাসরি যে বিষয়টাকে দায়ি করলেন অধিনায়ক রোহিত শার্মা

খেলা ডেস্ক . ২৪আপডেট নিউজ
২০২২ ডিসেম্বর ০৫ ১০:৪৪:৩২
জেতা ম্যাচ হেরে সরাসরি যে বিষয়টাকে দায়ি করলেন অধিনায়ক রোহিত শার্মা

রান তাড়া করতে নেমে ১৩৬ রানে ৯ উইকেট হারিয়ে বসে বাংলাদেশ। আর যার ফলে জয়ের স্বপ্ন দেখেছিল ভারত। কিন্তু তাদের স্বপ্ন ভেঙে চুরমার করে দেন বাংলাদেশ দলের দুই লোয়ার অর্ডার ব্যাটসম্যান মেহেদি হাসান মিরাজ ও মোস্তাফিজুর রহমান। তারা শেষ উইকেটে ৪১ বলে ৫১ রানের অবিশ্বাস্য জুটি গড়ে দলকে দারুণ এক জয় উপহার দেন।

রোববার মিরপুর শেরেবাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে তিন ম্যাচের ওয়ানডে সিরিজের প্রথম খেলায় হারের পর ভারতীয় ক্রিকেট দলের অধিনায়ক রোহিত শর্মা বলেন, খেলাটি প্রতিদ্বন্দ্বিতাপূর্ণ ছিল। আমরা ভালো ব্যাটিং করিনি। তবে বেশ ভালো বোলিং করেছি এবং শেষপর্যন্ত তাদের চাপে রেখেছি। তারা তাদের স্নায়ুচাপ ধরে রেখে লড়াই করেছে।

রোহিত আরও বলেন, আমরা কিভাবে বোলিং করেছি যদি আপনি দেখেন- অবশ্যই শেষ কয়েক ওভারে আমরা উইকেট শিকারে সর্বোচ্চ চেষ্টা করেছি। আমার মনে হয় আমরা আরও ৩০-৪০ রান করতে পারলে ম্যাচের পার্থক্য তৈরি হতো। পিচটা একটু চ্যালেঞ্জিং ছিল, অদ্ভুত বল টার্ন করছিল। তবে পরাজয়ে আমরা কোনো অজুহাত দিতে চাই না।

ভারতীয় অধিনায়ক আরও বলেন, বাংলাদেশের এই ছেলেরা এমন কন্ডিশনে খেলে বড় হয়েছে। এমন চাপের পরিস্থিতিগুলো কিভাবে সামাল দিতে হয় তা শেখা গুরুত্বপূর্ণ। আশা করি, আমরা পরবর্তী ম্যাচে জয়ে ফিরতে পারব।

আপনার জন্য বাছাই করা কিছু নিউজ



রে