ঢাকা, বৃহস্পতিবার, ৯ ফেব্রুয়ারি ২০২৩, ২৬ মাঘ ১৪২৯

চরম দু:সংবাদ পেল ভারত

২০২২ ডিসেম্বর ০৫ ২১:৪২:০৮
চরম দু:সংবাদ পেল ভারত

বাংলাদেশের বিপক্ষে অকল্পনীয় এক হারে এমনিতেই বিপর্যস্ত রোহিত শর্মা-বিরাট কোহলিরা। এর উপর বিশাল অঙ্কের জরিমানাও গুণতে হলো ভারতীয় দলকে; ‘মরার উপর খাঁড়ার ঘা’ বোধহয় একেই বলে।

৪ ডিসেম্বর মিরপুর শের-ই বাংলা ক্রিকেট স্টেডিয়ামে বাংলাদেশের বিপক্ষে তিন ম্যাচ ওয়ানডে সিরিজের প্রথমটিতে অকল্পনীয়, অবিশ্বাস্য এক হার দেখে ভারত। এদিন বাংলাদেশকে ১৮৭ রানের লক্ষ্য দেয় রোহিতের দল। ১৩৬ রানের মধ্যে বাংলাদেশের ৯ উইকেট শিকার করে জয়োল্লাস প্রায় করেই ফেলেছিল ভারতীয়রা।

সেখান থেকে মেহেদী হাসান মিরাজ এবং মুস্তাফিজুর রহমানের ৫১ রানের অবিচ্ছিন্ন এক রেকর্ড জুটিতে জয় নিয়ে বেরিয়ে যায় টাইগাররা। ম্যাচশেষে আবার দুঃসংবাদ হিসেবে রোহিতদের সামনে আসে স্লো ওভার রেটের খড়গ। নির্ধারিত সময়ের মধ্যে খেলা শেষ করতে না পারায় দলটিকে জরিমানা করা হয়।

বাংলাদেশের বিপক্ষে ম্যাচ হারের পর মাঠের আম্পায়ার এবং টিভি আম্পায়ার সবাই ভারতীয় দলের বিপক্ষে স্লো ওভারের বিষয়ে অভিযোগ করেন। এই জন্য ম্যাচ রেফারি রঞ্জন মাদুগালে ভারতীয় অধিনায়ক রোহিতকে ডেকে পাঠান। ভারতীয় অধিনায়কও বিনাবাক্যে স্বীকার করে নেন অভিযোগের বিষয়টি।

যার ফলে আনুষ্ঠানিক শুনানির প্রয়োজন হয়নি। পরবর্তীতে ম্যাচ রেফারি মাদুগালে ভারতীয় দলকে ম্যাচ ফি’র ৮০ শতাংশ জরিমানা করা হয়েছে।

পাঠকের মতামত:

খেলা এর সর্বশেষ খবর

খেলা - এর সব খবর



রে