ঢাকা, বৃহস্পতিবার, ৯ ফেব্রুয়ারি ২০২৩, ২৬ মাঘ ১৪২৯

ইনজুরি থেকে ফিরে যা বললেন নেইমার

২০২২ ডিসেম্বর ০৬ ০৯:৫৫:৩১
ইনজুরি থেকে ফিরে যা বললেন নেইমার

কাতারে মরুর বুকে বিশ্বকাপে শেষ আট নিশ্চিত করেছে ব্রাজিল। নক-আউটে দক্ষিণ কোরিয়া বিপক্ষে ৪-১ গোল ব্যবধানে জয় পেয়েছে সেলেসাওরা। শেষ ষোলোর ম্যাচে পেনাল্টি থেকে গোল করেছেন ব্রাজিল দলের পোষ্টার বয় নেইমার জুনিয়র।

গ্রুপ পর্বে দুই ম্যাচে খেলতে পারেনি সেলেসাওদের এই সেরা তারকা। গোড়ালির চোটের কারণে ছিটকে গিয়েছিলেন নেইমার। চলতি আসরে তার ফেরা নিয়েও শঙ্কা ছিল।

স্পোর্টটিভির সঙ্গে এক সাক্ষাত্কারে এই শঙ্কার কথা জানান নেইমার। তার দাবি, আঘাতের তীব্রতার জন্য ভয় পেয়েছিলেন এবং কাঁদতে কাঁদতে রাত কাটিয়েছিলেন। তবে তার প্রতি পরিবারের সদস্যদের সমর্থন ছিল।

তিনি বলেন, অবশ্যই, চোট নিয়ে অনেক ভয় ছিল। ইনজুরি সহ্য করা খুব কঠিন। আমি অনেক কান্না করে রাত কাটিয়েছি, আমার পরিবার জানে। আমি সেদিন সকাল ১১টা পর্যন্ত ফিজিওথেরাপিস্টের কাছে চিকিৎসা করিয়েছিলাম এবং অন্যান্য দিনগুলি সকাল ৫টা থেকে ৬টা পর্যন্ত। সমস্ত কষ্ট সফল যদি আমরা শিরোপার মুকুট জয় করতে পারি।

পিএসজির এই ফরোয়ার্ড বলেন, আমি যখন আহত হয়েছিলাম, তখন হাজারটা ঘটনা ঘটেছিল। তবে আমার সতীর্থ এবং পরিবারের কাছ থেকে সব ধরনের সমর্থন ছিল। ভালো বার্তা পেয়েছি, এটি আমাকে অনেক সান্ত্বনা দিয়েছে। তাদের ধন্যবাদ জানাই, যারা প্রার্থনা করেছেন।

পাঠকের মতামত:

খেলা এর সর্বশেষ খবর

খেলা - এর সব খবর



রে