ঢাকা, বৃহস্পতিবার, ৯ ফেব্রুয়ারি ২০২৩, ২৬ মাঘ ১৪২৯

অধিনায়ক লিটনের সামনে সিরিজ জয়ের হাতছানি

২০২২ ডিসেম্বর ০৭ ১১:১৮:৩৭
অধিনায়ক লিটনের সামনে সিরিজ জয়ের হাতছানি

ক্রিকেটে বাংলাদেশের প্রিয় ফরম্যাট ৫০ ওভারের ম্যাচ। এই সংস্করণে নিয়মিতই বড় দলগুলোকে কুপোকাত করে আসছে সাকিব-লিটনরা। শক্তিশালী ভারতের বিপক্ষে প্রথম ম্যাচেও সেটা দেখা গেল। তিন ম্যাচ সিরিজের দ্বিতীয় ওয়ানডেতে আজ বুধবার শিরোপা জয়ের লক্ষ্যেই মাঠে নামবে টাইগাররা।

হোম গ্রাউন্ডে এমনিতেই আত্মবিশ্বাসী বাংলাদেশ। তারওপর প্রথম ম্যাচে জয় তুলে নিয়ে সিরিজে এগিয়ে যাওয়ার পর আজ দ্বিগুণ আত্মবিশ্বাস নিয়ে কোহলিদের মুখোমুখি হবে লিটনের দল। মিরপুর শেরে-ই বাংলা স্টেডিয়ামে বেলা বারোটায় শুরু হবে ম্যাচটি।

সিরিজের প্রথম ম্যাচে সফরকারী ভারতের হাতের নাগালের ম্যাচ কেড়ে নিয়েছিলেন মেহেদী হাসান মিরাজ ও মুস্তাফিজুর রহমান। শেষ উইকেটে এই দুজন গড়েন অনবদ্য ৫১ রানের জুটি। ম্যাচ শেষে মিরাজ সেদিন জানিয়েছিলেন, ‘সত্যি বলতে আমি বিশ্বাস করছিলাম। আমার বিশ্বাস খুব ভালো ছিল। আমার কাছে একবারও মনে হয়নি ম্যাচটা হারবো। বারবার নিজেকে বলেছি আমি পারবো, আমি পারবো।’

দ্বিতীয় ওয়ানডের আগে অনুশীলনে দুই দলের খেলোয়াড়দের মধ্যে বাতচিৎ।তাসকিনকে নিয়ে ঝুঁকি নিতে চাই না : ডমিঙ্গো

প্রথম ওয়ানডেতে ইনজুরির কারণে দলে ছিলেন না তাসকিন আহমেদ। তবে স্বস্তির কথা পিঠের ব্যথা থেকে মুক্তি পেয়ে অনুশীলনে ফিরেছেন এই পেসার। তবে টিম ম্যানেজমেন্ট এখনই তাসকিনকে নিয়ে কোনো ঝুঁকি নিতে চায় না। হেড কোচ রাসেল ডমিঙ্গোর কথাতে সেই বার্তার আভাসই পাওয়া গেছে।

পাঠকের মতামত:

খেলা এর সর্বশেষ খবর

খেলা - এর সব খবর



রে