ঢাকা, বুধবার, ৮ ফেব্রুয়ারি ২০২৩, ২৫ মাঘ ১৪২৯

অলআউট হওয়ার পথে বাংলাদেশ, দেখেনিন সর্বশেষ স্কোর

২০২২ ডিসেম্বর ০৭ ১৪:০৯:৩২
অলআউট হওয়ার পথে বাংলাদেশ, দেখেনিন সর্বশেষ স্কোর

তিন মাচের ওয়ানডের সিরিজের প্রথম ম্যাচে হেরেছে ভারতীয় দল। তবে দ্বিতীয় ম্যাচেই ঘুরে দাঁড়িয়েছে রোহিত শর্মারা। পাত্তাই পাচ্ছে না টাইগাররা। ভারতের গতিময় বোলিংয়ে পরাস্ত হয়েছে টাইগার শিবির। দলীয় একশ পেরোনোর আগেই নেই টাইগার ৬ ব্যাটার। ২৩ ওভার শেষে রিয়াদদের সংগ্রহ ৬ উইকেটে ৮৯ রান।

ব্যাটিংয়ে নেমে প্রথম বলেই বোল্ড আউট আফিফ হোসেন। ওয়াশিংটন সুন্দরের করা বলে দাঁড়াতেই পারেননি আফিফ। আশা জাগিয়ে ফিরেন অভিজ্ঞ ব্যাটার মুশফিকুর রহিম। ওয়াশিংটন সুন্দরের বলে ২৪ বলে ১২ রান করে মাঠ ছাড়েন তিনি।

এর আগে ৩৫ বলে ২১ রান করে মাঠ ছাড়েন নাজমুল হোসেন শান্ত। আউট হওয়ার আগে দারুণ নৈপুণ্য সাজানো তিনটি চার উপহার দেন তিন নম্বরে নামা এই টাইগার ব্যাটার। ভারতীয় পেসার উমরান মালিকের ঘণ্টায় ১৫১ কিলোমিটার গতির কাছে পরাস্ত হন শান্ত। শান্ত'র পর এক চারে ২০ বলে ৮ রান করে ফেরেন সাকিব আল হাসান।

ওপেনার আনামুল হক বিজয়ের পর পাওয়ার প্লে শেষ হওয়ার আগেই ফিরে যান টাইগার অধিনায়ক লিটন দাস। দলীয় ৩৯ রানে সিরাজের ইনসুইঙ্গার লেন্থে করা বলে বোল্ড আউট হয়ে ফিরে যান লিটন। লিটন বলটিকে ব্যাট-প্যাড ফাঁকা রেখে সোজা খেলার চেষ্টা করছিলেন। তবে বলের গতির কাছে হার মানেন লিটন। ২৩ বলে এক চারে ৭ রান করে ফেরেন তিনি।

পাঠকের মতামত:

খেলা এর সর্বশেষ খবর

খেলা - এর সব খবর



রে