ঢাকা, বৃহস্পতিবার, ৯ ফেব্রুয়ারি ২০২৩, ২৬ মাঘ ১৪২৯

ফ্রান্সের বিপক্ষে মাঠে নামার আগে ইংল্যান্ড দলে বড় সুখবর

২০২২ ডিসেম্বর ০৮ ২০:৫২:৫৮
ফ্রান্সের বিপক্ষে মাঠে নামার আগে ইংল্যান্ড দলে বড় সুখবর

বাড়িতে ডাকাতি হওয়ার পর বিশ্বকাপের মাঝপথেই কাতার থেকে দেশে ফিরে গিয়েছিলেন ইংল্যান্ড জাতীয় দলের ফরোয়ার্ড রাহিম স্টার্লিং। যে কারণে বিশ্বকাপের শেষ ষোলর ম্যাচে সেনেগালের বিপক্ষে খেলতে পারেননি চেলসির এই ফরোয়ার্ড।

তবে তিনি আবার যোগ দিচ্ছেন ইংল্যান্ড দলে। ইংল্যান্ড ফুটবল অ্যাসোসিয়েশন (এফএ) নিশ্চিত করেছে শুক্রবারই কাতারে দলের সঙ্গে যোগ দেবেন ২৮ বছর বয়সী এই ফুটবলার।

সারের বাড়িতে ডাকাতি হওয়ার খবর পাওয়ার পর ইংল্যান্ড দলের ম্যানেজার গ্যারেথ সাউথগেটের অনুমতি নিয়ে রোববার সকালে দেশে ফিরে গিয়েছিলেন স্টার্লিং। ওই দিনই ছিল ইংল্যান্ডের শেষ শোষর ম্যাচ, সেনেগালের বিপক্ষে।

শনিবার দলের কোয়ার্টার ফাইনাল ফ্রান্সের বিপক্ষে। গুরুত্তপূর্ণ এই ম্যাচ সামনে রেখেই রাহিম স্টার্লিং দলের সঙ্গে আবার যোগ দিচ্ছেন।

রাহিম স্টার্লিং অনাকাঙ্খিত ঘটনায় দেশে ফিরে গেলেও সেনেগালের বিপক্ষে দল তৈরিতে তার নেতিবাচক প্রভাব পড়েনি। ইংলিশ কোচ সাউথগেট বলেছেন, ‘আপনার কাছে এমন দিন আসতে পারে যটা আপনাকে মোকবিলা করতে হবে। স্ট্রার্লিং বাড়ি ফিরে গেছেন। আমরা মনে করি, তার ব্যক্তিগত বিষয় এবং তার প্রাপ্য যথাযথ সম্মান তাকে দিতে হবে আমাদের। এ বিষয়ে তাই আমরা আর বিস্তারিত বলতে চাই না।’

পাঠকের মতামত:

খেলা এর সর্বশেষ খবর

খেলা - এর সব খবর



রে