ঢাকা, শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০

বিশ্বকাপে খেলার জন্য ভারতীয় ভিসা পেল না পাকিস্তান

খেলা ডেস্ক . ২৪আপডেট নিউজ
২০২২ ডিসেম্বর ০৯ ০৯:৪৬:৪৯
বিশ্বকাপে খেলার জন্য ভারতীয় ভিসা পেল না পাকিস্তান

দৃষ্টিহীনদের টি-টোয়েন্টি বিশ্বকাপ ইতোমধ্যেই শুরু হয়েছে। তবে টুর্নামেন্ট শুরুর আগেই ভারত সরকারের কাছে ভিসার জন্য আবেদন করেছিল পাকিস্তানের ‘দৃষ্টিহীন ক্রিকেট অ্যাসোসিয়েশন’। কিন্তু বিশ্বকাপ শুরুর তিনদিন পার হয়ে গেলেও ভিসা পায়নি দলটি।

ভারতের সংবাদমাধ্যমের খবর অনুযায়ী, চলমাম দৃষ্টিহীনদের বিশ্বকাপে অংশ নিতে মোট ৩৪ জনের ভিসার আবেদন করেছিল পাকিস্তান। কিন্তু প্রতিযোগিতা শুরুর এক দিন পরও ভিসা না পাওয়ায় ক্ষোভ প্রকাশ করেছে পাকিস্তান ক্রিকেটের সংস্থাটি।

এমন ঘটনায় নড়েচড়ে বসে ভারত সরকারের স্বরাষ্ট্র মন্ত্রণালয়ও। গত বুধবার সরকারি এক কর্মকর্তা জানিয়েছিলেন, পাকিস্তানের ভিসার জন্য আবেদন মঞ্জুর হয়েছে।

তবে ভারতের দৃষ্টিহীন ক্রিকেট অ্যাসোসিয়েশনের সভাপতি মহানতেশ জিক জানিয়েছিলেন, ‘পাকিস্তান দল ভারতে আসছে না। এটা নিশ্চিত। কারণ, ওরা ভিসা পায়নি।’

স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের অনুমোদনের পরও কেন ভিসা পায়নি পাকিস্তান দল এমন প্রশ্নের জবাবে জিকে বলেন, ‘ভারতীয় দূতাবাসের ইমেলের পরে বুধবার দুপুর ২.৩০ মিনিট নাগাদ ইসলামাবাদের ভারতীয় দূতাবাস থেকে পাসপোর্ট সংগ্রহ করেছিল পাকিস্তান দল। কিন্তু তাদের ভিসা মঞ্জুর করা হয়নি।’

আপনার জন্য বাছাই করা কিছু নিউজ



রে