ঢাকা, বুধবার, ৮ ফেব্রুয়ারি ২০২৩, ২৬ মাঘ ১৪২৯

শেষ ওয়ানডের জন্য নতুন অধিনায়কের নাম ঘোষণা করলো ভারত

২০২২ ডিসেম্বর ০৯ ১৪:০৬:৪৪
শেষ ওয়ানডের জন্য নতুন অধিনায়কের নাম ঘোষণা করলো ভারত

স্বাগতিক বাংলাদেশ ও সফরকারী ভারতের মধ্যকার তিন ম্যাচ ওয়ানডে সিরিজের তৃতীয় ও শেষ ম্যাচ থেকে ছিটকে গেছেন ভারতীয় অধিনায়ক রোহিত শর্মা। তিনি মাঠের বাইরে চলে যাওয়ায় শেষ ওয়ানডেতে দলকে নেতৃত্ব দেবেন লোকেশ রাহুল।

দলের সহ-অধিনায়ক হিসেবে রোহিতের অনুপস্থিতিতে রাহুলই দলকে নেতৃত্ব দেবেন, তা অনুমেয়ই ছিল। একইসাথে শেষ ওয়ানডেতে দলের সাথে যোগ দিতে যাওয়া এক খেলোয়াড়ের নামও ঘোষণা করেছে বিসিসিআই। স্পিনার কূলদীপ যাদব দলের সাথে শেষ ওয়ানডের জন্য বিবেচিত হবেন। বোর্ডের সেক্রেটারি জয় শাহ স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে বিষয়টি নিশ্চিত করেছে বিসিসিআই।

২য় ওয়ানডেতে ফিল্ডিং করার সময় চোট পেলে রোহিতকে ছুটতে হয় হাসপাতালে। দলের প্রয়োজনে হাতে সেলাই নিয়েই ব্যাট করতে নেমেছিলেন, যদিও দলকে জেতাতে পারেননি। ম্যাচ শেষে তাকে ছুটতে হয়েছে মুম্বাইয়ে, চিকিৎসার উদ্দেশে। টেস্ট সিরিজে তিনি খেলবেন কি না তা এখনও চূড়ান্ত নয়।

এছাড়া চোটের শিকার হয়েছেন পেসার কূলদীপ সেন। তিনিও ছিটকে গেছেন মাঠের বাইরে। আরেক পেসার দীপক চাহারের হ্যামস্ট্রিং ইঞ্জুরি। তিনিও সিরিজের বাইরে, কূলদীপ সেনের সাথে উড়াল দেবেন বেঙ্গালুরুর জাতীয় ক্রিকেট একাডেমিতে। তবে বদলি খেলোয়াড় হিসেবে শুধু কূলদীপ যাদবই ডাক পেয়েছেন স্কোয়াডে।

একনজরে শেষ ওয়ানডেতে ভারতের স্কোয়াড

লোকেশ রাহুল (অধিনায়ক), শিখর ধাওয়ান, বিরাট কোহলি, রজত পতিদার, শ্রেয়াস আইয়ার, রাহুল ত্রিপাঠি, ঈশান কিষাণ, শাহবাজ আহমেদ, অক্ষর প্যাটেল, ওয়াশিংটন সুন্দর, শার্দূল ঠাকুর, মোহাম্মদ সিরাজ, উমরান মালিক ও কূলদীপ যাদব।

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

খেলা এর সর্বশেষ খবর

খেলা - এর সব খবর



রে