ঢাকা, বৃহস্পতিবার, ২ ফেব্রুয়ারি ২০২৩, ১৯ মাঘ ১৪২৯

নেদারল্যান্ডসের বিপক্ষে আজকের ম্যাচের জন্য শক্তিশালী একাদশ ঘোষণা আর্জেন্টিনা

২০২২ ডিসেম্বর ০৯ ১৫:০৮:৫৫
নেদারল্যান্ডসের বিপক্ষে আজকের ম্যাচের জন্য শক্তিশালী একাদশ ঘোষণা আর্জেন্টিনা

মরুর বুকে বিশ্ব ফুটবল আসরে কোয়ার্টার ফাইনালে নেদারল্যান্ডসের বিপক্ষে মাঠে নামবে আর্জেন্টিনা। শুক্রবার (৯ ডিসেম্বর) বাংলাদেশ সময় দিবাগত রাত ১টায় লুসাইল আইকনিক স্টেডিয়ামে শুরু হবে ম্যাচটি।

ডু অর ডাই ম্যাচের আগে আর্জেন্টাইন শিবিরে বেশ কিছু ইনজুরির শঙ্কা থাকলেও শেষ পর্যন্ত সেরা একাদশই পাচ্ছেন কোচ লিওনেল স্কালোনি।

ইনজুরির শঙ্কা উড়িয়ে দিয়ে ফিরছেন আর্জেন্টিনার মিডফিল্ডের মূল ভসরা রদ্রিগো ডি পল। অস্ট্রেলিয়ার বিপক্ষে শেষ ষোলোর ম্যাচে মাঠে নামেনি ডি মারিয়া। তবে উরুর চোট থেকে সেরে উঠেছেন এই উইঙ্গার। ডাচদের বিপক্ষে শুরুর একাদশে থাকছেন তিনি, এটা বলাই যায়। বরাবরের মতো লে আলবিসেলেস্তেদের গোলপোস্ট অক্ষত রাখার দায়িত্বে থাকবেন এমিলিয়ানো মার্টিনেজ।

সেলেসাওদের মূল রক্ষণভাগের দায়িত্বে থাকবেন ওটামেন্ডি ও রোমেরো। লেফট ব্যাক ও রাইট ব্যাক থেকে তাদের সঙ্গে থাকবেন মলিনা এবং আকুনা।

আক্রমণভাগে বিশ্বসেরা লিওনেল মেসির সঙ্গে থাকবেন আলভারেজ ও ডি মারিয়া। মধ্যমাঠে ডি পলের সঙ্গে মার্ক অ্যালিস্টার এবং এনজো ফার্নান্দেজ।

আর্জেন্টিনার সম্ভাব্য একাদশ

এমিলিয়ানো মার্টিনেজ, মলিনা, রোমেরো, ওটামেন্ডি, আকুনা, রদ্রিগো ডি পল, মার্ক অ্যালিস্টার, এনজো ফার্নান্দেজ, ডি মারিয়া, লিওনেল মেসি এবং জুলিয়ান আলভারেজ।

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

খেলা এর সর্বশেষ খবর

খেলা - এর সব খবর



রে