ঢাকা, বৃহস্পতিবার, ২ ফেব্রুয়ারি ২০২৩, ১৯ মাঘ ১৪২৯

নেদারল্যান্ডসকে হারাতে বিশেষ পরিকল্পনা আর্জেন্টিনা কোচ স্কালোনির

২০২২ ডিসেম্বর ০৯ ১৫:৫৭:২২
নেদারল্যান্ডসকে হারাতে বিশেষ পরিকল্পনা আর্জেন্টিনা কোচ স্কালোনির

কাতার বিশ্বকাপের কোয়ার্টার ফাইনালে আজ মুখোমুখি হচ্ছে আর্জেন্টিনা ও নেদারল্যান্ডস। এই ম্যাচে দুই দলই প্রতিপক্ষকে হারাতে সব ধরনের চেষ্টাই করবে। নেদারল্যান্ডসকে হারাতেও ‘বিশেষ পরিকল্পনা’ করেছেন আর্জেন্টিনা কোচ লিওনেল স্কালোনি। বাংলাদেশ সময় শুক্রবার দিবাগত রাত ১টায় মুখোমুখি হবে নেদারল্যন্ডস ও আর্জেন্টিনা।

এই ম্যাচ জিতলেই সেমিফাইনাল আর হারলেই পত্রপাট বিদায়, এমন সমীকরণে কঠিন লড়াই হবে সেটা অনুমেয়। সেই কথা চিন্তা করেই ছক কষছেন স্কালোনি।

নেদারল্যান্ডসের বিপক্ষে কঠিন লড়াইয়ের আশা করছে আর্জেন্টিনা। কমলা বাহিনীর বাধা অতিক্রম করতে বিশেষ পরিকল্পনা করেছেন আর্জেন্টিনা বস। কী সেই পরিকল্পনা? জানিয়েছেন দলের অন্যতম ভরসা স্ট্রাইকার অ্যালেক্সিস ম্যাকঅ্যালিস্টার।

ম্যাকঅ্যালিস্টার বলেন,আমরা জানি নেদারল্যান্ডসের কয়েকজন দারুণ ফুটবলার রয়েছে। খেলা এবং নিজেদের সম্পর্কে ওদের ধারণাও খুব স্বচ্ছ। আমাদেরও কিছু পরিকল্পনা রয়েছে। কীভাবে ওদের আটকানো যায়, তা নিয়েও আমরা গত কয়েক দিন কাজ করেছি।

একাধিক পরিকল্পনা আমাদের রয়েছে। ম্যাচের আগে হাতে আরও কিছুটা সময় রয়েছে। অবশ্যই নিজেদের পরিকল্পনাগুলো আরও একবার ঝালিয়ে নেব। যাতে মাঠে নেমে সমস্যা না হয়। সাধারণত আমরা নিজেদের খেলা, পরিকল্পনা নিয়েই ভাবি। - তিনি যোগ করেন।

এখানেই থেমে যেতে চান না জানিয়ে ম্যাকঅ্যালিস্টার আরো বলেন, আমাদের দলে বেশ কয়েকজন ভাল ফুটবলার আছে। আমাদের দলটাও বেশ ভাল। শুধু সেমিফাইনালে নয়, আমরা বিশ্বকাপ জেতার ব্যাপারেও আশাবাদী।

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

খেলা এর সর্বশেষ খবর

খেলা - এর সব খবর



রে