ঢাকা, সোমবার, ৬ ফেব্রুয়ারি ২০২৩, ২৪ মাঘ ১৪২৯

সন্তান চাই, কিন্তু তার মাকে চাই না: সালমান খান

২০২২ ডিসেম্বর ২৭ ১৯:৫৯:৪৯
সন্তান চাই, কিন্তু তার মাকে চাই না: সালমান খান

৫৭ বছরে পা দিলেন বলিউডের সুপারস্টার সালমান খান। জীবনে একাধিক সম্পর্কে জড়ালেও এখনো বিয়ে করেননি তুমুল জনপ্রিয় এই অভিনেতা।মঙ্গলবার তার জন্মদিনে শুভেচ্ছাবার্তায় ভরিয়ে দিয়েছেন বলিউড সতীর্থরা।

তবে এতোকিছুর মাঝেও জীবনে বিয়ে, সন্তান নিয়ে অপূর্ণতা রয়ে গেছে সালমানের।ভারতীয় এক সংবাদমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে হাসতে হাসতে সালমান খান বলেছেন, আমি সন্তান চাই। কিন্তু সন্তান থাকলে মা-ও তো থাকবে! আমি কোনো মা চাই না। এদিকে মায়েদের দেখাশোনা করার মানুষ প্রয়োজন হয়। তাই আমি একটা গোটা গ্রামের দায়িত্ব নিয়েছি। সবার জন্যই ভাল হল এতে। আমারও সন্তানের অভাব নেই, মায়েরাও একা নন আর।

আনন্দবাজার পত্রিকার প্রতিবেদনে উল্লেখ করা হয়, সালমান যে শিশুদের ভালবাসেন তা বিভিন্ন সময়ে বোঝা গিয়েছে। বোন অর্পিতা খানের দুই ছেলেমেয়ে আহিল এবং আয়াত তার চোখের মণি। তার অভিনীত ছবিতেও শিশুশিল্পীদের সঙ্গে বন্ধুত্ব পাতিয়ে ফেলেন অনায়াসে। বাচ্চারাও ‘সল্লু আঙ্কল’কে ভালবেসে ফেলে।

চলতি বছর সালমানের একটি ভিডিয়ো ভাইরাল হয়েছিল, যেখানে ‘আল্লা দুহাই হ্যায়’ এবং ‘রেস ৩’-এর গানে বাচ্চাদের সঙ্গে নাচতে দেখা গিয়েছিল হার্টথ্রব এ অভিনেতাকে।

সালমানের মতে শিশুরা পবিত্র। তার জীবনও শিশুদের সাহচর্যে ভরে উঠুক, চান নায়ক। কিন্তু উপায় কী? বিয়ে তো করতেই চান না। এ দিকে বাবা হওয়ার শখ ষোলো আনা!

আনন্দবাজার পত্রিকার প্রতিবেদনে আরো বলা হয়, জীবনে বহু সম্পর্কে থেকেছেন সালমান খান। ১৯৯১ সাল থেকে ১৯৯৯ সাল অবধি প্রেম করেছেন অভিনেত্রী সোমি আলির সঙ্গে। গুঞ্জন রয়েছে, মডেল-তারকা সঙ্গীতা বিজলানি, অভিনেত্রী ঐশ্বরিয়া রাই এবং ক্যাটরিনা কাইফের। এর পর নাম জড়িয়েছিল শেহনাজ় গিলের সঙ্গে। বলিউডে তার অভিষেক হয়েছে সালমানের জন্যই। বর্তমানে মডেল-তারকা লুলিয়া ভন্তুরের সঙ্গে সালমানের সম্পর্ক নিয়ে গুঞ্জন রয়েছে।

পাঠকের মতামত:

বিনোদন এর সর্বশেষ খবর

বিনোদন - এর সব খবর



রে