ঢাকা, রবিবার, ৫ ফেব্রুয়ারি ২০২৩, ২৩ মাঘ ১৪২৯

বিয়ে করছেন মালাইকা-অর্জুন

২০২৩ জানুয়ারি ০১ ১০:৪৫:৫৭
বিয়ে করছেন মালাইকা-অর্জুন

বয়সে ১৩ বছরের বড় মালাইকার প্রেমে মজেছিলেন অর্জুন কাপুর এ কথা পুরনো। অনেক জল্পনার শেষে নিজেদের সম্পর্ককে স্বীকৃতিও দিয়েছেন বলিউড আইটেম কুইন মালাইকা অরোরা ও হালের হিরো অর্জুন কাপুর।

এতদিন জল্পনা থাকলেও এদিন নিজের বিয়ে ইস্যুতে সিলমোহর দিলেন স্বয়ং অভিনেত্রী। নিজের রিয়েলিটি শোয়ের এক এপিসোডে বোন অমৃতার সঙ্গে আলোচনা প্রসঙ্গে উঠে আসে বিয়ের কথা। তখনই মালাইকা জানান, শিগগিরই তিনি দ্বিতীয় বিয়ে করবেন।

মালাইকা আরোরা এবং অর্জুন কাপুরের সম্পর্কের বয়স দেখতে দেখতে চার বছর ছুঁয়েছে! আর খুব শিগগিরই এই প্রেম পরিণতি পেতে পারে। এমন ইঙ্গিত এবার দিলেন মালাইকা নিজে।

‘মুভিং উইথ মালাইকা’তে বোন অমৃতার সঙ্গে মায়ের অলংকার নিয়ে আলোচনা চলছিল। মালাইকা তখনই স্পষ্ট বলেন, দুজনের মধ্যে তার দ্বিতীয়বার বিয়ের সম্ভাবনা প্রবল সুতরাং ওই অলংকারটিও তার প্রাপ্য।

সম্পর্কের ক্ষেত্রে বয়স কোনো বাধা হয়ে দাঁড়ায় না সেটা ভালোভাবে বুঝিয়ে দিয়েছেন মালাইকা আরোরা ও অর্জুন কাপুর। বয়সে অর্জুন মালাইকার থেকে ১৩ বছরের ছোট। নিন্দুকদের বুড়ো আঙুল দেখিয়ে প্রেমে মজে রয়েছেন এই জুটি। বর্তমানে লিভ ইন রিলেশনশিপে রয়েছেন তারা।

সালমান খানের ভাই আরবাজ খানের সঙ্গে বিচ্ছেদের পরে ২০১৯ সালে অর্জুনের সঙ্গে প্রেমের কথা ঘোষণা করেন মালাইকা। তারপর থেকেই তাদের অসমবয়সি প্রেম আলোচনায় রয়েছে।

বলিউডের এ অভিনেত্রীর বয়স ৪৮। আর অভিনেতা অর্জুন কাপুর এখন ৩৬ এ পা দিয়েছেন। অর্থাৎ অভিনেত্রীর থেকে বারো বছরের ছোট অভিনেতা অর্জুন কাপুর। যদিও মালাইকা নিজেকে ফিট রেখেছেন। এই বয়সেও নিজের মোহনীয় দেহয়াবব দিয়ে অনুরাগীদের দৃষ্টি আকর্ষণ করতে পারলেও তার এ প্রেমের সম্পর্ক ও বয়স নিয়ে আজও কম খোঁটা শুনতে হয় না।

পাঠকের মতামত:

বিনোদন এর সর্বশেষ খবর

বিনোদন - এর সব খবর



রে