ঢাকা, মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ৩ বৈশাখ ১৪৩১

আবারও মুখোমুখি সাকিব-মাশরাফি

খেলা ডেস্ক . ২৪আপডেট নিউজ
২০২৩ জানুয়ারি ২৪ ১১:৩৫:৩৫
আবারও মুখোমুখি সাকিব-মাশরাফি

শুধু দুই সেরার লড়াই’ই নয় আজ পয়েন্ট টেবিলেও নিজেদের এগিয়ে নিয়ে যাওয়ার মিশন সাকিব-মাশরাফিদের সামনে। কারণ, এখনও পর্যন্ত ৬টি করে ম্যাচ খেলেছে সাকিবের দল ফরচুন বরিশাল এবং মাশরাফির দল সিলেট স্ট্রাইকার্স।

এর মধ্যে একটি করে ম্যাচ হেরেছে কেবল তারা। জিতেছে ৫টি করে ম্যাচ। যদিও রান রেটের হিসেবে পয়েন্ট টেবিলের শীর্ষস্থানটি দখলে সিলেট স্ট্রাইকার্সেরই। সুতরাং, আজ যে জিতবে- এককভাবে সেই উঠে যাবে শীর্ষে।

বিপিএলের একেবারে শুরুতে ঢাকার মাঠেই মুখোমুখি হয়েছিলো সাকিব আল হাসানের ফরচুন বরিশাল এবং মাশরাফি বিন মর্তুজার সিলেট স্ট্রাইকার্স। যেটা ছিল বরিশালের প্রথম ম্যাচ এবং সিলেটের দ্বিতীয়। ওই ম্যাচে জিতেছিলো মাশরাফির সিলেটই। ওই একটি মাত্র ম্যাচেই হারতে হয়েছিলো সাকিবের দলকে।

ওই ম্যাচে প্রথমে ব্যাট করে ১৯৪ রান করেছিলো ফরচুন বরিশাল। জবাব দিতে নেমে তৌহিদ হৃদয়ের ব্যাটে ১ ওভার হাতে রেখেই ৬ উইকেটের ব্যবধানে ম্যাচ জয় করে নেয় সিলেট স্ট্রাইকার্স।

আজ কী হবে বরিশাল এবং সিলেটের ম্যাচে? বলা মুস্কিল। তবে সিলেট একটু পিছিয়েই থাকবে। কারণ, ইনজুরির কারণে এখনও মাঠের বাইরে তৌহিদ হৃদয়।

মাশরাফি এবং সাকিবের মধ্যে লড়াই হবে ব্যাটে-বলে। বল হাতে এবারের বিপিএলে দুর্বার মাশরাফি। হালকা ইনজুরি থাকলেও আগের ৬ ম্যাচে ৯ উইকেট নিয়েছেন তিনি। রয়েছেন তিন নম্বরে। ব্যাট হাতে দারুণ ফর্মে রয়েছেন সাকিব। ২৭৫ রান নিয়ে তিনি রয়েছে রান তোলার ক্ষেত্রে দ্বিতীয় স্থানে। যদিও উইকেট নিয়েছেন কেবল ৩টি।

আপনার জন্য বাছাই করা কিছু নিউজ

এ বিভাগের অন্যান্য সংবাদ



রে