ঢাকা, শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০

জমে উঠেছে বিপিএলের পয়েন্ট টেবিল, দেখেনিন ৩য় পর্ব শেষে পয়েন্ট টেবিলে দল গুলো সর্বশেষ অবস্থান

খেলা ডেস্ক . ২৪আপডেট নিউজ
২০২৩ জানুয়ারি ২৫ ১০:১৮:৪২
জমে উঠেছে বিপিএলের পয়েন্ট টেবিল, দেখেনিন ৩য় পর্ব শেষে পয়েন্ট টেবিলে দল গুলো সর্বশেষ অবস্থান

মাশরাফি বিন মুর্তজার অধীনে এবারের বিপিএলে মাঝারি মানের দল নিয়েও বিপিএলের পয়েন্ট টেবিলের শীর্ষে রয়েছে তারা। বিপিএলে এখন পর্যন্ত সাত ম্যাচের মধ্যে ছয়টি ম্যাচে জয়লাভ করে পয়েন্ট টেবিলে শীর্ষে রয়েছে সিলেটি স্ট্রাইকার্স।

পয়েন্ট টেবিলের দ্বিতীয় স্থানে রয়েছে সাকিব আল হাসানের ফরচুন বরিশাল সাত ম্যাচের মধ্যে পাঁচ ম্যাচে জয়লাভ করে পয়েন্ট টেবিলের দ্বিতীয় স্থানে রয়েছে তারা। বিপিএলের শুরুটা ভালো হয়নি কুমিল্লা ভিক্টোরিয়ান্সের।

টানা তিন ম্যাচ হারের পর… পর পর চারটি ম্যাচে জয়লাভ করে পয়েন্ট টেবিলের তৃতীয় স্থানে রয়েছে কুমিল্লা ভিক্টোরিয়াস। একটি জয় একটি পরাজয় এমন হিসাব নিয়েই বিপিএলে এগিয়ে যাচ্ছে রংপুর রাইডার্স। তাই ছয় ম্যাচের মধ্যে তিন ম্যাচে জয়লাভ করে পয়েন্ট টেবিলের চতুর্থ স্থানে রয়েছে তারা।

বিপিএলের প্রথম তিন ম্যাচ পরাজয়ের পর… দুই ম্যাচে জয়লাভ করেছিল তামিম ইকবালের খুলনা টাইগার্স। ছয় ম্যাচের মধ্যে দুই ম্যাচে জয়লাভ করে রান রেট পয়েন্টে এগিয়ে থেকে পয়েন্ট টেবিলের পঞ্চম স্থানে রয়েছে খুলনা।

আট ম্যাচের মধ্যে দুই ম্যাচে জয়লাভ করে পয়েন্ট টেবিলের ষষ্ঠ স্থানে ঢাকা এবং সাত ম্যাচের মধ্যে দুই ম্যাচে জয়লাভ করে পয়েন্ট টেবিলের একদম তলানিতে রয়েছে চট্টগ্রাম চ্যালেঞ্জার্স। আগামী ২৭ জানুয়ারি থেকে সিলেটে শুরু হচ্ছে বিপিএলের চতুর্থ পর্ব।

আপনার জন্য বাছাই করা কিছু নিউজ



রে