ঢাকা, বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

মুশফিকের আউট নিয়ে মন্তব্য করলেন ওমরাজ

খেলা ডেস্ক . ২৪আপডেট নিউজ
২০২৩ জানুয়ারি ২৭ ২০:৫৭:৫৫
মুশফিকের আউট নিয়ে মন্তব্য করলেন ওমরাজ

ওমরজাইয়ের বারুদমাখা বোলিংয়ের মুখে অতি দ্রুত সাজঘরে ফেরেন সিলেটের তিন টপ অর্ডার টম মুরস, তৌহিদ হৃদয় আর মুশফিকুর রহিম।

এর মধ্যে অভিজ্ঞ মুশফিকুর রহিমের উইকেট ওপরে রীতিমত হৈ চৈ ফেলে দিয়েছেন এ আফগান অলরাউন্ডার। তার প্রচণ্ড গতির ইনকাটার অফস্টাম্পের বাইরে থেকে অতিদ্রুত ভেতরে ঢুকে মুশফিকের ডিফেন্স চিরে ভেঙে দেয় স্টাম্প।

আফগানিস্তান জাতীয় দলে নতুন বলে বোলিং করার সুযোগ পান না। বিপিএলে সে সুযোগ মিলছে। রংপুর রাইডার্সের হয়ে নতুন বলে বল করার গল্পটা কী?

শুক্রবার সিলেট আন্তর্জাতিক স্টেডিয়ামে খেলা শেষে মিডিয়ার সামনে কথা বলতে এসে ওমরজাই জানান, ‘জাতীয় দলে একদিকে ফজল হক আরেকদিকে মুজিব উর রহমান বল করে। তারা আমার চেয়ে অভিজ্ঞ। এ কারণে নতুন বল পাই না। এখানে আসার পর কোচকে বললাম, আমি নতুন বলে বল করতে চাই। কোচ আমার ওপর বিশ্বাস রেখেছে, আমিও তার বিশ্বাসের মর্যাদা রাখতে পেরেছি।’

আজকের ম্যাচে তার বোলিং সাফল্য নিয়ে কথা বলতে গিয়ে এ আফগান দ্রুতগতির বোলার অকপটে স্বীকার করেন, উইকেট থেকে সাহায্য পেয়েছেন, বল সুইং করছিল।

বোলিং পার্টনার পাকিস্তানের হারিস রউফের সঙ্গেও উইকেট নিয়ে কথা বলেন ওমরজাই। এ উইকেটে ওপরে বল ফেলতে পারলে মুভমেন্ট মিলবে এবং উইকেট পাওয়ার সম্ভাবনা থাকবে। নিজে থেকেই এ অনুভব ছিল তার।

ওমরজাই বলেন, ‘কন্ডিশন এমন ছিল, বল সুইং করছিল বেশি। হারিস ভাইয়ের সঙ্গেও কথা হচ্ছিল, যত আগে বল করেছি তত বেশি সুইং পাচ্ছিলাম। নজর ছিল ভালো লাইন ও লেন্থ ঠিক রেখে বল করার। এতেই সাফল্য পেয়েছি।’

মুশফিকুর রহিমকে আউট করা নিয়েও কথা বলেন ওমরজাই। সোজাসাপ্টা জানিয়ে দেন, মুশফিকের ব্যাপারে তাদের গেম প্ল্যান আঁটা ছিল আগে থেকেই।

ওমরজাই জানান, ‘টিম মিটিংয়ে এটা বলা হয়েছিল, মুশফিক যখনই আসবে তাকে বল ভেতরে ঢুকাতে হবে প্রথমে। স্টাম্প টু স্টাম্প করতে হবে। আমারও ইচ্ছে ছিল ভালো জায়গায় ফেলে বল ভেতরে ঢুকাবো। আলহামদুলিল্লাহ যে পরিকল্পনা ছিল, সাফল্য পেয়েছি।’

পিএসএলের কারণে অনেক পাকিস্তানি হয়তো শেষ পর্যন্ত বিপিএল খেলতে নাও পারেন। তবে আফগান ওমরজাই পুরো আসর খেলতে পারবেন বলেই জানালেন।

তার কথা, ‘আগেরবার দুই ম্যাচের জন্য এসেছিলাম শেষদিকে। এখন পুরো মৌসুমের জন্য এসেছি। এবার অনেক উপভোগ করছি। কোচ, অধিনায়কের সঙ্গে যেমন কথা হয়েছে। নতুন বল দিতে বলেছি, দিচ্ছে। ব্যাটিং অর্ডারেও ওপরে দিচ্ছে। কোচ আমার ওপর ভরসা করছে।

আপনার জন্য বাছাই করা কিছু নিউজ

এ বিভাগের অন্যান্য সংবাদ



রে