ঢাকা, শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১

আগামীকাল মাঠে নামছে ব্রাজিল ও আর্জেন্টিনা, দেখেনিন সময়

খেলা ডেস্ক . ২৪আপডেট নিউজ
২০২৩ জানুয়ারি ২৭ ২১:৪৭:৩১
আগামীকাল মাঠে নামছে ব্রাজিল ও আর্জেন্টিনা, দেখেনিন সময়

শনিবার (২৮ জানুয়ারি) বাংলাদেশ সময় সকাল সাড়ে ৬ টায় ‘জুনিয়র কোপা আমেরিকা’ খ্যাত অনূর্ধ্ব-২০ সাউথ আমেরিকা চ্যাম্পিয়নশিপের ৩০তম আসরে গ্রুপ পর্বে নিজেদের শেষ ম্যাচে মাঠে নামছে দুই পরাশক্তি।

কলাম্বিয়ার এস্তাদিও দেপোর্টিভো স্টেডিয়ামে ব্রাজিলের প্রতিপক্ষ পয়েন্ট তালিকায় দুই নম্বরে থাকা প্যারাগুয়ে। দুই দলের এই ম্যাচটি শুধুই নিয়মরক্ষার। কেননা ব্রাজিলের মতো প্যারাগুয়েও তিন ম্যাচে দুই জয় ও এক ড্রয়ে ৭ পয়েন্ট নিয়ে ফাইনাল রাউন্ড নিশ্চিত করে রেখেছে।

আসরে নিজেদের প্রথম ম্যাচে পেরুকে ৩-০ ও দ্বিতীয় ম্যাচে ৩-১ গোলে জিতে টুর্নামেন্টের পরের রাউন্ড অনেকটাই নিশ্চিত করে রেখেছিল। তবে তৃতীয় ম্যাচে স্বাগতিকদের কলাম্বিয়ার সঙ্গে ১-১ গোলের ড্রয়ে আশা বাঁচে আর্জেন্টিনার।

অপর ম্যাচে স্বাগতিকদের কলাম্বিয়ার বিপক্ষে এস্তাদিও পাসকুয়াল গুয়েরেরো স্টেডিয়ামে অলিখিত ফাইনালে মুখোমুখি হবে মেসি-ডি মারিয়াদের অনুসারী আর্জেন্টিনা। এই ম্যাচ যদি ড্র হয় তাহলে দুই দল এক পয়েন্ট করে পাওয়ায় স্বাগতিকরা পাঁচ পয়েন্ট নিয়ে পরের রাউন্ড নিশ্চিত করবে। আর আকাশি নীল শিবির যদি জেতে তাহলে কোচ হ্যাভিয়ের ম্যাশচেরানোর আর্জেন্টিনা দল চলে যাবে পরের ধাপে।

টুর্নামেন্টের প্রথম ম্যাচে প্যারাগুয়ের কাছে ২-১ গোলে ও দ্বিতীয় ম্যাচে চিরপ্রতিদ্বন্দ্বী ব্রাজিলের কাছে ৩-১ গোলে হেরে টুর্নামেন্ট থেকে ব্যাকফুটে চলে গিয়েছিল আর্জেন্টিনার যুবারা। তবে তৃতীয় ম্যাচে পেরুকে ১-০ গোলের ব্যবধানে হারিয়ে হেক্সা মিশনে আশা বাঁচিয়ে রাখে পাঁচবার এই কাপ জেতা আর্জেন্টিনার যুবারা।

আপনার জন্য বাছাই করা কিছু নিউজ



রে