ঢাকা, বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

আর্জেন্টিনার ব্যর্থতার জেরে কোচের পদ থেকে সরে দাঁড়ালেন ম্যাশ্চেরানোর

খেলা ডেস্ক . ২৪আপডেট নিউজ
২০২৩ জানুয়ারি ২৮ ১৬:২১:৫৬
আর্জেন্টিনার ব্যর্থতার জেরে কোচের পদ থেকে সরে দাঁড়ালেন ম্যাশ্চেরানোর

সর্বশেষ আজ সকালের ম্যাচে স্বাগতিক কলম্বিয়ার কাছে ১-০ গোলে হারে আর্জেন্টিনার যুবারা। বিশ্বকাপজয়ী লিওনেল মেসির উত্তরসূরীদের ব্যর্থতার জেরে কোচের পদ থেকে সরে দাঁড়ালেন স্প্যানিশ ক্লাব বার্সেলোনার সাবেক আর্জেন্টাইন তারকা হাভিয়ের ম্যাশ্চেরানো।

আরও পড়ুন: গার্ডিয়ানের বর্ষসেরা ফুটবলার মেসি, ধারেকাছেও নেই রোনালদো

আর্জেন্টিনা জাতীয় দল এবং বার্সেলোনা ক্লাবে মেসির সাবেক সতীর্থ ম্যাশ্চেরানোর হাত ধরে নতুন প্রজন্মের উত্থান ঘটবে, এটাই আশা ছিল সব আর্জেন্টাইন ভক্ত সমর্থকদের। কিন্তু কলম্বিয়ায় অনুষ্ঠিত জুনিয়র কোপা আমেরিকায় শিষ্যদের নিয়ে আশার পারদ থেকে গেছে গ্রুপ পর্বেই। তার অধীনে আর্জেন্টিনার যুবারা ব্যর্থ হওয়ায় অভিজ্ঞ এই ফুটবলার পদত্যাগই করে বসলেন।

স্বাগতিকদের বিপক্ষে ম্যাচের পর ব্যর্থতার দায় মেনে অনূর্ধ্ব-২০ দলের কোচের পদ থেকে সরে দাঁড়ানোর ঘোষণা দেন ম্যাশ্চেরানো। তাৎক্ষনিক এক প্রতিক্রিয়ায় ম্যাশ্চেরানোর বলেন, ‘আমি মনে করি না যে এই ব্যর্থতার পর আর কোচ হিসেবে দায়িত্ব পালন করা আমার জন্য উচিৎ হবে।’

আরও পড়ুন: আর্জেন্টাইন গোলকিপারের কারণে নিয়মে পরিবর্তনের ইঙ্গিত ফিফার

‘সবাইকে ধন্যবাদ, আমাদের পাশে থাকার জন্য। প্রেসিডেন্টের (ফুটবল ফেডারেশনের প্রেসিডেন্ট ক্লদিও তাপিয়া) জন্য একটা ভালো সুযোগ, নতুন কাউকে খুঁজে নেয়ার।’

তবে আর্জেন্টিনা ফুটবল ফেডারেশনের সভাপতি ক্লদিও তাপিয়া এখনও তার পদত্যাগ পত্র গ্রহণ করেননি। ম্যাশ্চেরানোর পত্র গ্রহণ করবেন নাকি দায়িত্ব চালিয়ে যেতে বলবেন, তা এখনও নিশ্চিত নয়।

আপনার জন্য বাছাই করা কিছু নিউজ

এ বিভাগের অন্যান্য সংবাদ



রে