ঢাকা, শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

শেষ হলো নাইট রাইডার্সের ম্যাচ, দেখেনিন ফলাফল

খেলা ডেস্ক . ২৪আপডেট নিউজ
২০২৩ জানুয়ারি ২৯ ১৫:৪৫:৩৭
শেষ হলো নাইট রাইডার্সের ম্যাচ, দেখেনিন ফলাফল

শনিবার আইএল টি-২০’র ১৯তম লিগ ম্যাচে শারজার মুখোমুখি হয় আবু ধাবি নাইট রাইডার্স। সেই ম্যাচেই দুই আফগান তারকা শারজার হয়ে ব্যাট হাতে দুর্দান্ত পারফর্ম্যান্স মেলে ধরেন। ফলে ম্যাচ হেরে মাঠ ছাড়তে হয় এডিকেআর-কে।

অবশ্য আইএল টি-২০’তে নাইট রাইডার্সের হার এই প্রথম নয়। বরং হারটাই তারা অভ্যাসে পরিণত করে ফেলেছে। এই নিয়ে টুর্নামেন্টে মোট ৭টি ম্যাচে মাঠে নামে নাইট রাইডার্স। ১টি ম্যাচ ভেস্তে যাওয়ায় ১ পয়েন্ট সংগ্রহ করে তারা। বাকি ৬টি ম্য়াচেই পরাজিত হয় সুনীল নারিনের নেতৃত্বাধীন আবু ধাবি।

শনিবার দুবাই ইন্টারন্যাশনাল স্টেডিয়ামে টস হেরে শুরুতে ব্যাট করতে নামে নাইট রাইডার্স। তারা নির্ধারিত ২০ ওভারে ৪ উইকেটের বিনিময়ে ১৪৯ রান তোলে। ৫টি চার ও ১টি ছক্কার সাহায্যে ৫০ বলে ৫৫ রান করেন পল স্টার্লিং। ২৮ বলে ৩৩ রান করেন আন্দ্রে রাসেল। তিনি ১টি চার ও ৩টি ছক্কা মারেন। এছাড়া জো ক্লার্ক ৭, ধনঞ্জয়া ডি’সিলভা ১৮, চরিথ আসালঙ্কা ২১ ও ব্র্যান্ডন কিং ১ রান করেন।

শারজার হয়ে পল ওয়াল্টার ২৯ রানে ২টি উইকেট নেন। ১টি করে উইকেট সংগ্রহ করেন নবীন উল হক ও নূর আহমেদ। নবি ১ ওভার বল করে ৮ রান খরচ করেন। কোনও উইকেট পাননি তিনি।

পালটা ব্যাট করতে নেমে শারজা ওয়ারিয়র্স ১৭ ওভারে ৬ উইকেট হারিয়ে জয়ের জন্য প্রয়োজনীয় ১৫০ রান তুলে নেয়। রহমানউল্লাহ ৬টি চার ও ২টি ছক্কার সাহায্যে ৩৯ বলে ৫৬ রান করেন। নবি ২টি চার ও ১টি ছক্কার সাহায্যে ১১ বলে ১৮ রান করে অপরাজিত থাকেন।

এছাড়া টম কোহলার ক্যাডমোর ১৭, জো ডেনলি ১২, মার্কাস স্টইনিস ৯, অ্যাডাম হোস ১৫, পল ওয়াল্টার ৪ ও নূর আহমেদ ৪ রান করেন।

আপনার জন্য বাছাই করা কিছু নিউজ

এ বিভাগের অন্যান্য সংবাদ



রে