ঢাকা, বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

নিউজিল্যান্ডের বিপক্ষে ২য় টি-২০ ম্যাচ জিতলেও ক্ষুদ্ধ অধিনায়ক হার্দিক পান্ডিয়া

খেলা ডেস্ক . ২৪আপডেট নিউজ
২০২৩ জানুয়ারি ৩০ ১১:৪৫:৫৮
নিউজিল্যান্ডের বিপক্ষে ২য় টি-২০ ম্যাচ জিতলেও ক্ষুদ্ধ অধিনায়ক হার্দিক পান্ডিয়া

ম্যাচ জেতার পর ভারত অধিনায়ক হার্দিক পান্ডিয়া বলেন, “আমি সবসময় বিশ্বাস করতাম যে আমরা খেলা শেষ করতে পারব। কিন্তু ততক্ষণে অনেক দেরি হয়ে গেছে। এই সমস্ত ম্যাচগুলি প্রতিটা মুহূর্তের সাথে গুরুত্বপূর্ণ। আপনার আতঙ্কিত হওয়ার দরকার নেই কারণ এটি চাপ নেওয়ার পরিবর্তে স্ট্রাইক ঘোরানোর বিষয়ে ছিল। আমরা ঠিক সেই কাজটাই করেছি। আমরা আমাদের মৌলিক বিষয়গুলো অনুসরণ করেছি। তাই ম্যাচ জিততে পেরে বেশ ভালো লাগছে।”

পিচ নিয়ে পান্ডিয়া বলেন, “সত্যি বলতে এটা মোটেও ভালো পিচ ছিল না। আমরা এখনও পর্যন্ত যতগুলো ম্যাচ খেলেছি তার মধ্যে খুব খারাপ। কঠিন উইকেটে আমার আপত্তি নেই। আমি এর জন্য প্রস্তুত। কিন্তু এই মাঠের উইকেট টি-টোয়েন্টির জন্য তৈরি নয়।” অধিনায়ক আরও বলেন, “কোথাও কিউরেটর বা গ্রাউন্ড যেখানে আমরা খেলতে যাচ্ছি সেটা নিশ্চিত করতে হবে তারা যেন আগে পিচ প্রস্তুত করে। তা ছাড়া আমি খুশি।

এই পিচে ১২০ স্কোর একটি বড় রান। বোলাররা তাদের পরিকল্পনায় অটল ছিল এবং নিশ্চিত করেছে কিউয়ি ব্যাটসম্যানরা যাতে স্ট্রাইক রোটেট না করে। আমরা স্পিনারদের ভালো ব্যবহার করেছি। শিশির এই ম্যাচে খুব একটা ভূমিকা রাখেনি। নিউজিল্যান্ড আমাদের চেয়ে বেশি বল ঘোরাচ্ছিল। এই উইকেটের মোটেও ভালো ছিল না।”

আপনার জন্য বাছাই করা কিছু নিউজ

এ বিভাগের অন্যান্য সংবাদ



রে