ঢাকা, বৃহস্পতিবার, ২৩ মার্চ ২০২৩, ৯ চৈত্র ১৪২৯

তৌহিদ হৃদয় ও জাকির হাসানের ঝড়ো ব্যাটিংয়ে খুলনাকে বিশাল রানের টার্গেট দিল সিলেট

২০২৩ জানুয়ারি ৩০ ২০:২০:৫২
তৌহিদ হৃদয় ও জাকির হাসানের ঝড়ো ব্যাটিংয়ে খুলনাকে বিশাল রানের টার্গেট দিল সিলেট

বাংলাদেশ প্রিমিয়ার লিগের ৩০ তম ম্যাচে আজ সিলেটে মুখোমুখি হয়েছে সিলেট স্ট্রাইকার্স এবং খুলনা টাইগার্স। ম্যাচে খুলনা টাইগার্সের বিপক্ষে টসে হেরে প্রথমে ব্যাট করতে নেমে নির্ধারিত ২০ ওভারে ৪ উইকেট হারিয়ে ১৯২ রান সংগ্রহ করেছে সিলেট স্ট্রাইকার্স।

টসে হেরে প্রথমে ব্যাট করতে নেমে শুরুতেই প্যাভিলিয়নের ফেরেন ইনফর্ম ব্যাটসম্যান নাজমুল হোসেন শান্ত। ১২ বলে মাত্র ৬ রান করে প্যাভিলিয়নে ফেলেন তিনি। তবে এরপরেই ব্যাটিং তাণ্ডব শুরু করেন তৌহিদে হৃদয় এবং জাকির হাসান। দুইজন মিলে ৬৮ বলে ১১৪ রানের পার্টনারশিপে গড়ে তোলেন।

৪৯ বলে ৯টি বাউন্ডারি সাহায্যে ৭৪ রান করে প্যাভিলিয়নে ফেরেন তৌহিদের হৃদয়। হৃদয়ের আউট হওয়ার পর হাফ সেঞ্চুরি তুলে নিয়ে প্যাভিলিয়নে ফেরেন জাকির হাসান। ৩৮ বলে দুইটি চার এবং চারটি ছক্কার সাহায্যে ৫৩ রান করে প্যাভিলিয়নে ফেরেন জাকির হাসান।

মুশফিকুর রহিম ৭ রান করে আউট হলেও শেষের দিকে ব্যাটিং তাণ্ডব চালিয়েছেন থিসারা পেরেরা ও রায়ান বার্ল। ১০ বলে একটি চার এবং দুটি ছক্কার সাহায্যে ২১ রান করে অপরাজিত থাকেন রায়ান বার্ল। এছাড়াও মাত্র ছয় বলে ১৭ রান করেন থিসারা পেরেরা।

সিলেট একাদশ : নাজমুল হোসেন শান্ত, জাকির হাসান, তৌহিদ হৃদয়, মুশফিকুর রহিম, রায়ান বার্ল, মাশরাফি বিন মর্তুজা (অধিনায়ক), থিসারা পেরেরা, ইমাদ ওয়াসিম, মোহাম্মদ আমির, রেজাউর রহমান রাজা, তানজিম হাসান সাকিব।

খুলনা একাদশ : তামিম ইকবাল, শাই হোপ, অ্যান্ডি বালবির্নি, মাহমুদুল হাসান জয়, আজম খান, ইয়াসির আলি রাব্বি (অধিনায়ক), মার্ক দয়াল, মোহাম্মদ সাইফউদ্দিন, নাহিদুল ইসলাম, নাসুম আহমেদ, নাহিদ রানা।

পাঠকের মতামত:

খেলা এর সর্বশেষ খবর

খেলা - এর সব খবর



রে