ঢাকা, শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

হার্দিক পান্ডিয়ার ওপর ক্ষিপ্ত গৌতম গম্ভীর

খেলা ডেস্ক . ২৪আপডেট নিউজ
২০২৩ জানুয়ারি ৩১ ১৪:৫৪:২৪
হার্দিক পান্ডিয়ার ওপর ক্ষিপ্ত গৌতম গম্ভীর

এই বিষয়ে গৌতম গম্ভীর বলেন, “হার্দিকের এই সিদ্ধান্ত সবচেয়ে অবাক করেছে। আমি এই প্রশ্নের উত্তর দিতে পারি না। চাহাল টি-২০ ফর্ম্যাটে আপনার এক নম্বর স্পিনার। তিনি সেই ম্যাচে দুই ওভার বল করেন এবং তার মধ্যেই ফিন অ্যালেনের গুরুত্বপূর্ণ উইকেট তুলে নেন। বাকি দুই ওভারও ব্যবহার করা উচিত ছিল।” এটা অবশ্যই উল্লেখ্য যে, ম্যাচের পরে হার্দিক পান্ডিয়া বলেন যে পিচ টি-২০ খেলার জন্য উপযুক্ত নয়। এর পরেই লখনউয়ের ভারতরত্ন অটল বিহারী বাজপেয়ী একানা ক্রিকেট স্টেডিয়ামের কিউরেটর নিয়ে প্রশ্ন উঠছে।

যদিও গম্ভীর মেনে নেন যে আরশদীপ সিং এবং শিবম মাভির মতো তরুণ খেলোয়াড়দের সুযোগ দেওয়া উচিত, তিনি এটাও বিশ্বাস করেন যে চাহাল যদি তার ওভারের কোটা পূরণ করতেন তবে নিউজিল্যান্ড ৮০ বা ৮৫ রানে গুটিয়ে যেত। অন্যদিকে, হার্দিক চাহালের পরিবর্তে দীপক হুডার তরফ থেকে ৪ ওভার বল করাতে পছন্দ করেন, যা আশ্চর্যজনক।

তিনি আরও বলেন, “হ্যাঁ, আপনি তরুণ আরশদীপ সিং বা শিবম মাভিকে আরও সুযোগ দিতে চান। তবে আপনি শেষ বা পুরো ৪ ওভার চাহালকে দিয়ে করাতে পারতেন। তাই আমি মনে করি সে সুযোগ মিস করেছে। নিউজিল্যান্ডকে আরও আগেই আউট করতে পারতেন তিনি। স্কোর ৮০ বা ৮৫ও হতে পারে। বড় চমক হল, হুডাকে চার ওভার বল করালেই, চাহালকে দিয়ে নয়।”

আপনার জন্য বাছাই করা কিছু নিউজ

এ বিভাগের অন্যান্য সংবাদ



রে