ঢাকা, বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ৫ বৈশাখ ১৪৩১

সিরিজ জয়ের জন্য নিউজিল্যান্ডে বিপক্ষে শেষ টি-২০ ম্যাচের আগে শক্তিশালী একাদশ ঘোষণা করলো ভারত

খেলা ডেস্ক . ২৪আপডেট নিউজ
২০২৩ জানুয়ারি ৩১ ২২:০০:৫৬
সিরিজ জয়ের জন্য নিউজিল্যান্ডে বিপক্ষে শেষ টি-২০ ম্যাচের আগে শক্তিশালী একাদশ ঘোষণা করলো ভারত

অধিনায়ক মিচেল স্যান্টনার নিজেই, দলের হয়ে সর্বোচ্চ ২৩ বলে ১৯ রান করেন , ভারতীয় দলের হয়ে ২ টি উইকেট নেন আরশদীপ সিং, ১ টি করে উইকেট নেন হার্দিক পান্ডিয়া, ওয়াসিংটন সুন্দর, চাহাল, দীপক হুডা ও কুলদীপ যাদব। জবাবে ব্যাটিং করতে এসে ভারতীয় দলকেও চাপের মুখে দেখা যায়, শুভমান গিল ও ঈশান কিষান কে আবার সমস্যায় পড়তে দেখা যায়, দুজনেই কম রান বানিয়ে প্যাভিলিয়নে ফিরে যান, দলের হয়ে সর্বাধিক রান করেন সূর্যকুমার যাদব, ১৯.৫ ওভারে ভারতীয় দল রান তুলতে সক্ষম হয় ও সিরিজে সমতা ফেরালো, তৃতীয় ম্যাচে ১-১ ফলাফল নিয়ে আহমেদাবাদের নরেন্দ্র মোদি স্টেডিয়ামে খেলতে চলেছে দুই দল, হতে চলেছে একটি মারকাটারি ম্যাচ।

IND vs NZ সময়সূচী-

তৃতীয় টি টোয়েন্টি ম্যাচ

স্থান- নরেন্দ্র মোদি স্টেডিয়াম, আহমেদাবাদ

তারিখ- ১ ফেব্রুয়ারি, ২০২৩

সময়- সন্ধে ৭ টা (ভারতীয় সময়)

হেড টু হেড:

ভারত বনাম নিউজিল্যান্ডের বিপক্ষ টি টোয়েন্টি ফরম্যাটে দুজনেই প্রায় সমান ম্যাচেই জয়লাভ করেছে। এই ম্যাচের জন্য মাঠে নামার আগে এই দুই দল মোট ২৪ বার একে অপরের বিরুদ্ধে মুখোমুখি লড়াইয়ে অবতীর্ণ হয়েছে। এর মধ্যে ভারত জিতে নিয়েছে ১৩ টি ম্যাচ। অন্যদিকে, ১০ টি ম্যাচ জিতে নিয়েছে কিউয়ি দল। ১ টি ম্যাচ টাই হয়েছে যেটি নিউজিল্যান্ডের বিরুদ্ধে ভারত শেষ টি টোয়েন্টি খেলেছে ২০২২ সালে।

তৃতীয় টি টোয়েন্টি তে সম্ভাব্য প্রথম একাদশ (Probable XI)-

ভারত: শুভমান গিল, ইশান কিশান (উইকেটরক্ষক), সূর্যকুমার যাদব, দীপক হুডা, রাহুল ত্রিপাঠি, হার্দিক পান্ডিয়া (অধিনায়ক), ওয়াশিংটন সুন্দর, কুলদীপ যাদব, উমরান মালিক, আরশদীপ সিং, শিভম মাভি।

নিউজিল্যান্ড: ফিন অ্যালেন, ডেভন কনওয়ে, ডেন ক্লিভার (উইকেটরক্ষক), ড্যারিল মিচেল, মাইকেল ব্রেসওয়েল, মিচেল স্যান্টনার (অধিনায়ক), মার্ক চ্যাপম্যান, লকি ফার্গুসন, জ্যাকব ডাফি, ইশ সোধি, ব্লেয়ার টিকনার।

আপনার জন্য বাছাই করা কিছু নিউজ

এ বিভাগের অন্যান্য সংবাদ



রে