ঢাকা, মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১

বাংলাদেশ সফরে অনেক ক্রিকেটারকে পাচ্ছে না ইংল্যান্ড

খেলা ডেস্ক . ২৪আপডেট নিউজ
২০২৩ ফেব্রুয়ারি ০১ ১৪:১৯:৩৩
বাংলাদেশ সফরে অনেক ক্রিকেটারকে পাচ্ছে না ইংল্যান্ড

জনপ্রিয় গণমাধ্যম ইএসপিএন ক্রিকইনফোর প্রতিবেদন অনুযায়ী, একরকম বাধ্য হয়েই এই সিদ্ধান্ত নিতে হচ্ছে ইংল্যান্ড ও ওয়েলস ক্রিকেট বোর্ডকে (ইসিবি)। মূলত সেই সময় নিউজিল্যান্ড সফর থাকার কারণে অনেক ক্রিকেটারকে পাচ্ছে না ইংল্যান্ড।

নিউজিলান্ড সফরে ইংল্যান্ডের দ্বিতীয় টেস্ট শুরু হতে যাচ্ছে ২৪ ফেব্রুয়ারি। আর তাই হ্যারি ব্রুক, বেন ডাকেট, অলি স্টোন, উইল জ্যাকসদের মতো টেস্ট স্কোয়াডের সম্ভাব্য যারা টি-টোয়েন্টিতে থাকতে পারতেন, তারা থাকছেন না বাংলাদেশ সফরে!

মরার ওপর খাঁড়ার ঘা হিসেবে যুক্ত হয়েছে পাকিস্তান সুপার লিগ (পিএসএল)। মোটা অঙ্কের অর্থের জন্য এই লিগে খেলতে বাংলাদেশে আসবেন না অ্যালেক্স হেলস, এমন সংবাদ আগেই প্রকাশ করেছে দা টেলিগ্রাফ।

হেলসের সঙ্গে এই আসরে খেলতে যাবেন স্যাম বিলিংস, লিয়াম ডসন ও জেমস ভিন্স। ১৩ ফেব্রুয়ারি থেকে ১৯ মার্চ অনুষ্ঠিত হতে যাওয়া পিএসএলে যেতে চাওয়া ক্রিকেটারদের বাঁধা দিতে পারবে না ইসিবিও।

কেননা উল্লেখিত ক্রিকেটারদের একজনও বোর্ডের কেন্দ্রীয় চুক্তিতে নেই! এখানেই শেষ নয়। চোটের কারণে দুই তারকা ক্রিকেটার জনি বেয়ারস্টো ও লিয়াম লিভিংস্টোনের বাংলাদেশ সফরে না থাকা নিশ্চিত আগে থেকেই। সব মিলিয়ে খর্বশক্তির দল নিয়েই বাংলাদেশে আসবে ইংল্যান্ড।

আপনার জন্য বাছাই করা কিছু নিউজ

এ বিভাগের অন্যান্য সংবাদ



রে