ঢাকা, শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১

কপাল পুড়লো নেইমারের পিএসজির ২১ জনের দলেও নেই নেইমার

খেলা ডেস্ক . ২৪আপডেট নিউজ
২০২৩ ফেব্রুয়ারি ০১ ১৭:২৯:১৪
কপাল পুড়লো নেইমারের পিএসজির ২১ জনের দলেও নেই নেইমার

এরই মধ্যে দুঃসংবাদ দিলেন পিএসজির ব্রাজিলিয়ান তারকা নেইমার জুনিয়র। পেশির চোটে ভুগছেন ৩০ বছর বয়সী এই সেলেসাও তারকা। তাই মঁপেলিয়ের বিপক্ষে লিগ ওয়ানের গুরুত্বপূর্ণ ম্যাচে খেলতে পারবেন না তিনি। বাদ পড়েছেন ২১ সদস্যের দল থেকেও।

বুধবার (১ ফেব্রুয়ারি) রাতে লিগ ওয়ানের ম্যাচে মঁপেলিয়ের বিপক্ষে মাঠে নামছে প্যারিসের ক্লাবটি। ম্যাচটিকে সামনে রেখে ২১ সদস্যের দল ঘোষণা করেছেন পিএসজির কোচ ক্রিস্তেফার গালতিয়ের। সেখানে মেসি-এমবাপ্পেকে রাখলেও ব্রাজিল স্ট্রাইকার নেইমারকে রাখেননি তিনি।

নেইমারের ইনজুরি নিয়ে পিএসজির ওয়েবসাইটে প্রকাশিত এক বিবৃতিতে বলা হয়েছে, ‘পেশির চোটের কারণে মঁপেলিয়ের বিপক্ষে খেলতে পারবেন না নেইমার। দলের অনুশীলনেও ছিলেন না তিনি।’

এদিকে পিএসজি কোচ ক্রিস্টোফে গালতিয়ের জানিয়েছেন, ‘নেইমারকে না পাওয়া আমাদের জন্য দুঃখজনক। আক্রমণভাগে মেসি-নেইমার-এমবাপ্পে ছাড়া অপূর্ণ মনে হয়। চোটের কারণে নেইমারকে ছাড়াই আমাদের পরিকল্পনা সাজাতে হচ্ছে।’

ইনজুরি যেন পিছু ছাড়ছে না ব্রাজিল তারকার। চোটের সঙ্গে লড়াই করে সবশেষ রেঁসের বিপক্ষে খেলেছিলেন। মাঠে নেমে গোল করে দলকে লিডও এনে দিয়েছিলেন। যদিও ম্যাচের শেষ মুহূর্তে তাকে তুলে নেয়া হয়। এরপরই গোল হজম করে পয়েন্ট হাতছাড়া করে পিএসজি।

ফ্রেঞ্চ লিগ ওয়ানে এখন পর্যন্ত ২০ ম্যাচে ১৫ জয়, ৩ ড্র ও ২টি হারে ৪৮ পয়েন্ট নিয়ে টেবিলের শীর্ষে আছে পিএসজি। সমান ম্যাচে ৪৫ পয়েন্ট নিয়ে দুইয়ে লেন্স।

আপনার জন্য বাছাই করা কিছু নিউজ

এ বিভাগের অন্যান্য সংবাদ



রে